• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

মেসির জোড়া গোলেও বার্সার হার

প্রকাশ:  ১২ নভেম্বর ২০১৮, ০৯:৫৫
স্পোর্টস ডেস্ক

ইনজুরি থেকে ফিরেই জোড়া গোলের দেখা পেলেন লিওনেল মেসি।তবে জোড়া গোল দিয়ে দলে ফেরার দিনে হারতে হয়েছে বার্সেলোনাকে। স্প্যানিশ লা লিগার ম্যাচে ৭ গোলের রোমাঞ্চকর লড়াই শেষে এ ম্যাচে ৩-৪ ব্যবধানে হেরেছে লা লিগার বর্তমান চ্যাম্পিয়নরা। লিগে এটা দ্বিতীয় হার কাতালান ক্লাবটির।

খেলার প্রথমভাগেই দুই গোলে এগিয়ে যায় বেদিসি। ম্যাচের ২০ মিনিটেই ডি-বক্সের বাঁ দিক থেকে সার্জিও রবার্তোকে কাটিয়ে এ সময় গোলটি করেন স্প্যানিশ ডিফেন্ডার জুনিয়র ফিরপো। ম্যাচের ৩৪ মিনিটে ব্যবধান দিগুণ করে ফেলে রিয়াল বেতিস। পেনাল্টি স্পটের কাছে বল পেয়ে দুর্দান্ত এক প্লেসিং শটে দলের ব্যবধান দিগুণ করেন রিয়াল বেতিসের হোয়াকিন। ২-০ গোলে পিছিয়ে থেকেই বিশ্রামে যেতে হয় বার্সাকে।

দ্বিতীয়ার্ধে ফিরে ৬৮ মিনিটে স্পট কিকে একটি গোলের শোধ দিতে সফল হয় দলটির তারকা খেলোয়াড় মেসি। কিন্তু ম্যাচের ৭১ মিনিটে লো সেলসোর জোরালো শটে টের স্টেগেনের ভুলে আবারো পিছিয়ে পড়ে বার্সা। ম্যাচের ৭৯ মিনিটে মুনির আল হাদ্দাদির সহায়তায় বার্সার ব্যবধান (৩-২) ব্যবধান কমান দলটির চিলিয়ান তারকা আর্তোরু ভিদাল। ম্যাচের ৮৩ মিনিটে ফিরপোর পাস থেকে ছোট ডি-বক্স থেকে গোল করে বার্সাকে ৪-২ গোলে পেছনে ফেলেন রিয়াল বেতিসের বদলি হিসেবে নামা কানালেস। ম্যাচের যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে ভিদালের পাস থেকে গোলমুখে বল পেয়ে রিয়াল বেতিসের জালে পাঠান মেসি। কিন্তু তাতে ব্যবধান কমলেও ৪-৩ গোলের হার নিয়ে মাঠ ছাড়তে হয়েছে বার্সাকে।

এ হারের পর ১২ ম্যাচ শেষে লা লিগা টেবিলে ২৪ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে বার্সেলোনা। সমান ম্যাচে ১২ ম্যাচে ২৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে সেভিয়া।

/রবিউল

লিওনেল মেসি,বার্সেলোনা,লা লিগা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close