• বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ২৯ অগ্রহায়ণ ১৪২৪
  • ||

কোপা আমেরিকা দিয়েই দেশের জার্সিতে মেসি

প্রকাশ:  ১৬ নভেম্বর ২০১৮, ১১:২৩
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট

রাশিয়া বিশ্বকাপের শেষ ষোলোতে ফ্রান্সের কাছে হেরে যাওয়ার পর আর দেশের হয়ে মাঠে নামেননি আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। তবে আগামী বছরের কোপা আমেরিকার মাধ্যমেই দলে ফিরতে পারেন এল এম টেন। আর্জেন্টিনা দলের জেনারেল ম্যানেজার হোর্হে বুরুচাগার কথায় মিলেছে এ রকম ইঙ্গিত।

এর আগে ২০১৬ সালে কোপা আমেরিকার ফাইনালে চিলির কাছে হারের পর আন্তর্জাতিক ফুটবলকে একবার বিদায় জানিয়ে দিয়েছিলেন মেসি। পরে অবশ্য অবসর ভেঙে ফিরে আসেন বার্সেলোনার এই ফরোয়ার্ড। দেশের হয়ে চারটি বড় আসরের ফাইনাল খেললেও কোনো শিরোপা জিততে পারেননি মেসি।

বুরুচাগা আশাবাদী আগামি বছরেই জাতীয় দলে ফিরবেন মেসি। তিনি বলেন, এই মুহূর্তে মেসির ফেরার জন্য কোনো তারিখ নির্ধারিত নেই। আর এই বছর শেষ হওয়ার আগে সে ফিরবে না। কিন্তু এটা অসম্ভব যে, সে আবারও জাতীয় দলে খেলবে না। তার অনুপস্থিতি ক্ষণস্থায়ী। আমি নিশ্চিত আগামী বছর আবারো সে আর্জেন্টিনা জাতীয় দলে থাকবে।

শনিবার(১৭ নভেম্বর) বাংলাদেশ সময় সকাল ছয়টায় অন্তবর্তীকালীন কোচ লিওনেল স্কালোনির অধীনে মেক্সিকোর বিপক্ষে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে মাঠে নামবে আর্জেন্টিনা। চার দিন পর একই প্রতিপক্ষের বিপক্ষে আরেকটি প্রীতি ম্যাচ খেলবে দুইবারের বিশ্বচ্যাম্পিয়নরা।

/এস কে

apps