• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

২৫ লাখ টাকা দিয়ে দু'বোতল মদ কিনলেন রোনালদো

প্রকাশ:  ১৬ নভেম্বর ২০১৮, ১৪:০৩
স্পোর্টস ডেস্ক

মেয়ের জন্মদিন বলে কথা। তাও আবার ক্রিশ্চিয়ানো রোনালদোর মেয়ে। তার জন্মদিনে চমকে দেওয়ার মতো কিছু হবে না, তা কি হয়! মেয়ের জন্মদিনে চমকে দিলেন বাবা। সেলিব্রেশন-এর জন্য দুই বোতল মদ কিনলেন ২৫ লক্ষ টাকা দিয়ে। অবাক করার মতো একটা কাণ্ড। কিন্তু সত্যি।

দু'দিন আগেই এটিপি ফাইনালসের আসরে নোভাক জকোভিচের খেলা দেখতে গিয়েছিলেন রোনালদো। গ্যালারিতে প্রেমিকা জর্জিনা রদ্রিগেজ ও জুনিয়র রোনালদোকে নিয়ে বসে খেলা দেখেছিলেন। তার ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। আসলে সেই দিনই ছিল তার মেয়ে অ্যালানা মার্টিনার প্রথম জন্মদিন। মেয়ের জন্মদিনের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে রোনালদো লিখেছিলেন, শুভ জন্মদিন আমার রাজকন্যা। তোমার সঙ্গে কাটানো সুসময়ের এক বছর হল। ভালবাসা! ওই দিনই প্রেমিকা ও কয়েকজন বন্ধুকে নিয়ে সেলিব্রেশনে মাতেন রোনালদো। তখনই দুটি ওয়াইন-এর বোতল কেনেন তিনি। যার জন্য ২৭ হাজার ব্রিটিশ পাউন্ড খরচ করেছেন তিনি। রিচেবার্গ গ্রাঁ ক্রু-র একটি বোতলের জন্য ১৮ হাজার পাউন্ড খরচ হয়েছে তাঁর। এটি বিশ্বের সব চেয়ে দামি ওয়াইন। ১৯৮২ সালে পোমেরল পেট্রাসের আরেকটি বোতলের পিছনে রোনালদোর খরচ হয় নয় হাজার পাউন্ড। সূত্রের খবর, রোনালদো ও তার পরিবার লন্ডনের একটি রেস্টুরেন্টে মাত্র ১৫ মিনিট ছিলেন।

সম্পর্কিত খবর

    মেয়ের জন্মদিন উপলক্ষে রোনালদো ছিলেন ফুরফুরে মেজাজে। অ্যালানার জন্মদিন তিনি ধুমধাম করে সেলিব্রেশন করবে বলেই ঠিক করেছিলেন। তবে প্রচুর মানুষের ঘেরাটোপে নয়। রোনালদো চেয়েছিলেন একান্তে সেলিব্রেশন করবেন। করলেনও তেমনটাই। প্রসঙ্গত রোনালদো আপাতত পর্তুগাল দলের বাইরে। ইতালি ও পোল্যান্ডের বিরুদ্ধে উয়েফা নেশনস লিগ খেলার প্রস্তুতি নিচ্ছে পর্তুগাল। তবে ক্লাব স্তরে রোনালদো খেলছেন নিয়মিত। জুভেন্টাসের হয়ে আটটি গোল করেছেন সিআরসেভেন।

    /এস কে

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close