• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সিরাজগঞ্জে আ’লীগ-বিএনপির পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন, এসপি-ওসি প্রত্যাহারের দাবি

প্রকাশ:  ১৫ ডিসেম্বর ২০১৮, ১৮:২১
সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জে বিএনপির মিছিলে পুলিশের হামলা-টিয়ারশেল ও গুলিবর্ষণের অভিযোগে সিরাজগঞ্জ পুলিশ সুপার টুটুল চক্রবর্তী ও সদর থানার ওসি মোহাম্মদ দাউদের প্রত্যাহার দাবি জানিয়েছেন পুলিশের গুলিতে আহত বিএনপি প্রার্থী জেলা বিএনপির সভাপতি রোমানা মাহমুদ। শনিবার দুপুরে নিজ বাসভবনে সংবাদ সম্মেলনে এ দাবি জানিয়েছেন তিনি।

অন্যদিকে, বিএনপির সংবাদ সম্মেলনের পরই পুলিশের উপর হামলা-পোস্টার পোড়ানোসহ বিভিন্ন অভিযোগ এনে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে পাল্টা সংবাদ সম্মেলন করেন জেলা দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সংসদ সদস্য প্রার্থী ডা. হাবিবে মিল্লাত মুন্না।

সংবাদ সম্মেলনে বিএনপি প্রার্থী জেলা বিএনপির সভাপতি রোমানা মাহমুদ বলেন, ধানের শীষ প্রতীক নিয়ে নিজ বাসা থেকে মিছিল নিয়ে যাওয়ার সময় পার্টির মোড়ে পৌছামাত্র পুলিশ গুলি-টিয়ারশেল নিক্ষেপ করে। এতে আমার শরীরের পাঁচ জায়গায় গুলি লাগে। দুই কর্মীর চোখ নষ্ট হয়ে যায়। আহত হয় বেশ কয়েকজন নেতাকর্মী।

তিনি বলেন, একই সময়ে এক জায়গাতে বর্বর হামলা, আবার কিছু মানুষ মানবিকতার পরিচয় দিয়ে আমাকে উদ্ধার করল। এসময় তিনি নির্বাচন কমিশনের কাছে নির্বাচনী মাঠে সকলের সমান অধিকার নিশ্চিত করার দাবি জানান। সংবাদ সম্মেলনে জেলা বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অন্যদিকে, জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সংবাদ সম্মেলনে ডা. হাবিবে মিল্লাত মুন্না বলেন, নির্বাচন পরিবেশ নষ্ট করার জন্য বিএনপি সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে ৪ পুলিশকে আহত করেছে এবং পুলিশবাহিনীর ভাবমূর্তি ক্ষুণ্ণ করার চেষ্টা করছে।

তিনি বিভিন্ন সময় আওয়ামী লীগ নেতাকর্মীদের হামলার ঘটনায় দায়ের করা মামলার আসামিদের গ্রেফতারের দাবি জানান। সংবাদ সম্মেলনে জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

/পিবিডি/আরাফাত

নির্বাচন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close