• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

স্বরাষ্ট্রমন্ত্রী কামালকে বিজয়ী করতে প্রতিজ্ঞাবদ্ধ আ.লীগ কর্মীরা

প্রকাশ:  ১৬ ডিসেম্বর ২০১৮, ০১:১২
নিজস্ব প্রতিবেদক

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে প্রর্থীদের দলীয় প্রতীক বরাদ্দের পর বেশ জোর দমে চলছে প্রচারণা। পিছিয়ে নেই হেভিওয়েট প্রার্থীরাও। প্রচারণায় পিছিয়ে নেই বর্তমান সরকারের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের দ্বায়িত্বে থাকা মন্ত্রী আসাদুজ্জামান খান কামালের নির্বাচনী এলাকা ঢাকা-১২'র নেতা কর্মীরা। প্রতিনিয়ত চলছে উঠান বৈঠকসহ বাড়ি বাড়ি গিয়ে ভোট চাওয়ার কাজ। এ লক্ষ্যে তেজকুনীপাড়ায় বসানো হয়েছে তার অস্থায়ী নির্বাচনী ক্যাম্প। সেখান থেকেই পরিচালনা করা হচ্ছে এলাকার নির্বাচনী কার্যক্রম। নির্বাচনী এই ক্যাম্পটির দায়িত্বে আছেন আওয়ামী লীগ নেত্রী আরজুমান ইসলাম শম্পা ও আমজাদ হোসেন তানভীর। নির্বাচনী প্রচারণা ও ভোটারদের সাথে সার্বক্ষণিক যোগাযোগ রাখার বিষয়টিও তদারকি করছেন আরজুমান ইসলাম শম্পা।

‌এ প্রসঙ্গে তিনি বলেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১২ একটি গুরুত্বপূর্ণ আসন। এ আসনের বর্তমান এমপি ও মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী জনাব আসাদুজ্জামান খান কামাল ভাই একজন সৎ ও যোগ্য প্রার্থী। তিনি এ এলাকার সার্বিক উন্নয়নে যে ভূমিকা রেখেছেন তা অন্য কোন সরকার বা এমপির আমলে হয়নি। তিনি একজন জাতীয় নেতা হলেও এলাকার মানুষের প্রতি তার ভালবাসার কোন কমতি নেই। আমরা এবারের নির্বাচনেও নৌকাকে বিজয়ী করে বঙ্গবন্ধুর সোনার বাংলা ও জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করে যাবো।

তিনি আরও বলেন, আমরা প্রতিজ্ঞা করেছি বিজয়ী না হয়ে আমরা ঘরে ফিরবোনা। আর এই বিজয়ের মাস ডিসেম্বরে আমরা পাকিস্তানিদের পরাজিত করে বিজয় ছিনিয়ে এনেছিলাম। এবারের নির্বাচনেও আমরা পাকিস্তানের দোসরদের পরাজিত করে নিশ্চিত বিজয় ছিনিয়ে আনবোই। ‌প্রসঙ্গত, উক্ত আসনে জাতীয় ঐক্যফ্রন্ট তথা বিএনপি মনোনীত প্রার্থী সাইফুল আলম নিরব থাকলেও এখনও আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করতে পারেননি তিনি।

পিবিডি/রবিউল

আসাদুজ্জামান খান কামাল,আরজুমান ইসলাম শম্পা,আমজাদ হোসেন তানভীর
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close