• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

মিরপুরে পাল্টাপাল্টি হামলার অভিযোগে আ’লীগের মামলা গ্রহণ, বিএনপির অভিযোগ প্রত্যাখান

প্রকাশ:  ১৯ ডিসেম্বর ২০১৮, ০২:১১ | আপডেট : ১৯ ডিসেম্বর ২০১৮, ০৪:২৩
নিজস্ব প্রতিবেদক

ঢাকা-১৬ (মিরপুর-পল্লবী) আসনের দুই প্রার্থী পরস্পরের বিরুদ্ধে নির্বাচনী অফিস ভাঙচুর ও নিজ দলের নেতা-কর্মীদের ওপর পাল্টাপাল্টি হামলার অভিযোগ করেছেন। এ ঘটনায় পল্লবী থানায় আওয়ামী লীগের প্রার্থী ইলিয়াস উদ্দিন মোল্লা ‘র অভিযোগ গ্রহণ করলেও প্রত্যাখান করেছে বিএনপির প্রার্থী আহসান উল্লাহ হাসানের অভিযোগ।

সম্পর্কিত খবর

    এ বিষয়ে বিএনপির প্রার্থী আহসান উল্লাহ হাসান বলেন, গত রোববার তাঁর স্ত্রী রিনা হাসান ও শ্যালিকা কয়েকজন কর্মী-সমর্থক নিয়ে মিরপুর-৬–এর ডি ব্লকের মসজিদের কাছে নির্বাচনী লিফলেট বিতরণ করতে যান। এ সময় ইলিয়াস মোল্লাহর লোকজন তাঁদের ওপর হামলা করে। পরে সেখান থেকে পল্লবী থানার পুলিশ রিনা হাসান ও তাঁর বোনকে থানায় নিয়ে যায়। তাঁর স্ত্রীর শারীরিক অবস্থা খারাপ হওয়ায় আটকের পর পুলিশ তাঁর স্ত্রী ও শ্যালিকাকে ছেড়ে দেয়। তবে ওই দিনের হামলায় তাঁর স্ত্রীকে এখনো চিকিৎসা নিতে হচ্ছে।

    তিনি দাবি করেন. হামলার ঘটনায় পল্লবী থানা তার মামলা গ্রহণ করে উল্টো বরং তার বিরুদ্ধে দায়ের করা প্রতিপক্ষ আওয়ামী লীগের প্রার্থী ইলিয়াস উদ্দিন মোল্লার মামলা গ্রহণ করেছে।

    আওয়ামী লীগের প্রার্থী বর্তমান সংসদ সদস্য সাংসদ ইলিয়াস উদ্দিন মোল্লাহ হামলার ঘটনায় বিএনপির লোকজনের বিরুদ্ধে পাল্টা অভিযোগ করেছেন। তিনি বলেন, হাসানের লোকজন তাঁর লোকজনকে মারধর করেছে। রোববারের ওই হামলায় আওয়ামী লীগের তিনজন নারী সমর্থক আহত হয়ে এখনো হাসপাতালে চিকিৎসাধীন। সোমবার রাতে হাসানের লোকজন আমার একটি নির্বাচনী ক্যাম্পও ভাঙচুর করেছে। ওই সময় সেখানে থাকা বঙ্গবন্ধুর ছবিও তারা ভেঙে ফেলে। ভাঙচুরের এই ঘটনায় হাসানের লোকজনের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে।

    বিএনপি প্রার্থীর মামলা গ্রহণ না করার বিষয়টি অস্বীকার করে পুলিশের মিরপুর জোনের সহকারী কমিশনার জাকির হোসেন প্রথম আলোকে বলেন, পল্লবী থানায় বিএনপির প্রার্থীর পক্ষ থেকে হামলার অভিযোগ নিয়ে কেউ যায়নি। কোনো অভিযোগে পেলে পুলিশ আইনানুগ ব্যবস্থা নেবে। প্রাথমিক অনুসন্ধানের পর পল্লবী ইলিয়াস মোল্লার অভিযোগের সত্যতা মামলাটি গ্রহণ করেছে।

    পিবিডি-এনই

    ঢাকা-১৬
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close