• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

কলেজছাত্রীকে কোপানোর ঘটনায় বখাটের তিনদিনের রিমান্ড

প্রকাশ:  ১৯ অক্টোবর ২০১৭, ১৬:৫৬
নেত্রকোনা প্রতিনিধি

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় কলেজছাত্রী জান্নাতুল ফেরদৌসকে চাপাতি দিয়ে কোপানোর হোতা বখাটে ইমনের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার দুপুরে ইমনকে নেত্রকোনার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে তাকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। পরে আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

জানাযায়, গত মঙ্গলবার বিকেলে কেন্দুয়া পৌর শহরের শান্তিনগর এলাকার একটি বাসা থেকে ডেকে নিয়ে ধারালো চাপাতি দিয়ে কুপিয়ে ওই কলেজছাত্রীকে ক্ষতবিক্ষত করে পালিয়ে যায় বখাটে ইমন। স্থানীয় লোকজন কলেজছাত্রী জান্নাতুল ফেরদৌসকে আশংকাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সে বর্তমানে ওই হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছে।

সম্পর্কিত খবর

    এদিকে ঘটনার মাত্র কয়েক ঘণ্টার মধ্যেই প্রযুক্তি ব্যবহার ও বিভিন্ন কৌশল অবলম্বন করে নেত্রকোনার মোহনগঞ্জ রেল স্টেশন এলাকা থেকে বখাটে ইমনকে গ্রেফতার করে পুলিশ।

    গত বুধবার বিকেলে এ ঘটনায় আহত কলেজছাত্রী জান্নাতুল ফেরদৌরের পিতা মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ বাদী হয়ে বখাটে ইমনকে আসামি করে কেন্দুয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

    নৃশংস এ ঘটনার প্রতিবাদে ও বখাটে ইমনের দৃষ্টান্তমূলক বিচার দাবিতে বুধবার দুপুরে কেন্দুয়া উপজেলার পারভীন সিরাজ মহিলা কলেজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

    বৃহস্পতিবার দুপুরেও কেন্দুয়া উপজেলা পরিষদ চত্বরে উদীচী শিল্পী গোষ্ঠী, নারী নির্যাতন প্রতিরোধ কমিটি, মানবাধিকার সংরক্ষণ পরিষদ, ইউনিয়ন নেটওয়ার্ক দল ও বেগম রোকেয়া ফেলো’র উদ্যোগে ঘণ্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

    কেন্দুয়া থানার পরিদর্শক (তদন্ত) স্বপন চন্দ্র সরকার ইমনের ৩ দিনের রিমান্ড মঞ্জুর হওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, কলেজছাত্রীকে কোপানোর মূল রহস্য উদঘাটনে ইমনকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড আবেদন করে বৃহস্পতিবার তাকে আদালতে হাজির করলে আদালত তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

    এসএম

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close