• রবিবার, ২২ জুলাই ২০১৮, ৭ শ্রাবণ ১৪২৫
  • ||

বাঁশ নিয়ে ভাইয়ের হাতে প্রাণ গেল ভাইয়ের

প্রকাশ:  ৩১ ডিসেম্বর ২০১৭, ১৬:০৮ | আপডেট : ৩১ ডিসেম্বর ২০১৭, ১৬:৩৯
জাহিদ হাসান, সাভার
প্রিন্ট

আশুলিয়ার গোরাট এলাকায় জমি নিয়ে বিরোধের জের ধরে দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত ও আহত হয়েছে অনন্ত ৭ জন। রোববার দুপুরে গোরাট ইটখোলা এলাকায় এ সংর্ঘষ ঘটে। আহতদের উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত আবু তালেব স্থানীয় গোরাটের সিরাজুল ইসলামের ছেলে। তিনি কারখনায় ভাড়ায় পরিবহন সরবরাহের কাজে জড়িত ছিলেন।

নিহত আবু তালেবের স্ত্রী কামনা বেগম জানান, দুপুরে আবু তালেব বাশঁঝাড়ে চাচাতো ভাই ইয়াসুফ ঐ জমি ও বাশঁঝাড়ের বাশঁ কাটতে গেলে বাধা দেয়। পরে বাকবিতণ্ডার এক পযায়ে মাসুদ, মোশারফ, মুসা, আবু বক্কর, ইয়াসুফ দাড়ালো অস্ত্র দিয়ে আবু তালেবকে কুপিয়ে জখম করে। এসময় বাঁধা দিতে গেলে আরও সাতজনকে পিটিয়ে আহত করে।

পরে তাদের উদ্ধার করে করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যবরত চিকিৎসক আবু তালেবকে মৃত ঘোষণা করে ও আহতদের নিবির পযবেক্ষণ কেন্দ্রে ভর্তি করা হয়।

সাভার মডেল থানার ওসি (তদন্ত) সওকাতুল জানান, খবর পেয়ে মরদেহ সুরাতহাল করা হয়েছে। ঘটনাটি আশুলিয়া পুলিকে অবহিত করা হয়েছে। তারা তদন্ত করে আইনগত ব্যবস্থা নিবেন।

আশুলিয়ায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল আউয়াল জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করছে। প্রাথমিকভাবে জানা জমি নিয়ে বিরোধের জের ধরে সংঘর্ষের ঘটনা ঘটেছে। তদন্ত শেষে ঘটনার বিষয়ে আরও নিশ্চিত হওয়া যাবে।