• শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫
  • ||

মাগুরায় চোরাই মোটরসাইকেলসহ আটক ৪

প্রকাশ:  ৩১ ডিসেম্বর ২০১৭, ১৭:০৩
মাগুরা প্রতিনিধি
প্রিন্ট

মাগুরার মহম্মদপুর ও শ্রীপুর উপজেলায় অভিযান চালিয়ে ৫টি চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের ৪ সদস্যকে আটক করেছে পুলিশ। শনিবার রাতে অভিযান চালিয়ে মহম্মদপুর উপজেলার সুর্য্যুকুন্ডু ও শ্রীপুর উপজেলা সদর এলাকা থেকে এ মোটরসাইকেল উদ্ধার ও চোর চক্রের সদস্যদের আটক করা হয়।

আটকৃতরা হলো- শ্রীপুরের মাহামুদ আলীর ছেলে আনিসুর রহমান(২৭), মহম্মদপুরের পিরু কুমার দাসের ছেলে বিজয় কুমার দাস(১৫), চন্দ্রপাড়া এলাকার কাসেম বিশ্বাসের ছেলে নজির বিশ্বাস(২৮) ও মহম্মদপুরের পার্শ্ববর্তী ফরিদপুরের বোয়ালমারী উপজেলার হাটখোলা এলাকার মৃত আব্দুল খালেক শেখের ছেলে মো. নজরুল ইসলাম(৩৫)।

পুলিশ জানায়, সম্প্রতি দীঘা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম হীরু মিয়ার একটি বাজাজ ডিসকভার মোটর সাইকেল হারিয়ে যায়। বিষয়টি পুলিশকে অবহিত করলে পুলিশ গাড়িটি উদ্ধারের জন্য এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালায়। এক পর্যায়ে সুর্য্যকুন্ডু গ্রামের এমদাদের বাড়িতে একটি চোরাই গাড়ি রয়েছে এমন গোপন সংবাদের ভিক্তিতে পুলিশ শনিবার রাতে অভিযান চালায়।

এসময় ওই বাড়ি থেকে ২টি চোরাই গাড়ি ও চোর চক্রের ৩ সদস্যকে আটক করে। পরে আটককৃতদের দেওয়া তথ্যমতে মাগুরার শ্রীপুরের সদর এলাকা থেকে আরো ২টি চোরাই গাড়ি ও একজন চোর চক্রের সদস্যকে আটক করে।

মহম্মদপুর থানার ওসি (তদন্ত) নুরুজ্জামান বলেন, গোপন সংবাদের ভিক্তিতে পুলিশের এস আই হাফিজ ও এএসআই উকিল সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার সুর্য্যকুন্ডু ও মাগুরা শ্রীপুরে অভিযান চালিয়ে চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের সদস্যদের আটক করতে সক্ষম হয়। তাদেরকে রোববার আদালতে পাঠানো হয়েছে।