• রবিবার, ২২ জুলাই ২০১৮, ৭ শ্রাবণ ১৪২৫
  • ||

নববধুর লাশ উদ্ধার

প্রকাশ:  ৩১ ডিসেম্বর ২০১৭, ২১:১২
মাদারীপুর প্রতিনিধি
প্রিন্ট

মাদারীপুরের কালকিনিতে সাথী বেগম(১৮) নামের এক নববধুর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। তবে নিহতের পরিবারের অভিযোগ তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এদিকে ঘটনার পর থেকেই ওই নববধুর শশুর বাড়ির লোকজন পলাতক রয়েছে।

রোববার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও নিহতের পরিবার সুত্রে জানাগেছে, পৌর এলাকার জনাদরদী গ্রামের অমর সরদারের মেয়ে সাথী বেগমের সাথে উপজেলার বালীগ্রামে এলাকার ধুলগ্রামের ছত্তার হাওলাদারের ছেলে রেজাউল হাওলাদারের দেড় মাস আগে পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকে রেজাউল বিভিন্ন বিষয় নিয়ে স্ত্রী সাথী বেগমের সাথে খারাপ আচণন করে আসতো বলে নিহতের পরিবার জানায়। কিন্তু হাঠাৎ করে রোববার সন্ধায় সাথী বেগমের নিজ ঘড়ের আড়ার সাথে ঝুলান্ত লাশ দেখতে পায় স্থানীয় লোকজন।

পরে ডাসার থানা পুলিশ খবরে পেয়ে সাথী আক্তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যান। অপরদিকে ঘটনার পর থেকেই নিহত সাথী বেগমের শশুর বাড়ির লোকজন পালিয়ে যায়।

নিহতের ভাই আলামিন বলেন, আমার বোন তার স্বামী রেজাউলের পরকিয়ায় বাঁধা দেওয়ায় আমার বোনকে হত্যা করা হয়েছে। আমি এসে আমার বোনের লাশ ঘরে পালানো দেখতে পেয়েছি।

এ ব্যাপারে ডাসার থানার এস আই দেলোয়ার হোসেন বলেন, নিহত নববধুর গলায় আঘাতের চিহ্ন রয়েছে। তবে নিহতের লাশ ময়না তদন্তের পরে বলা যাবে কিভাবে মারা গেছে।

ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদূল হক বলেন, আমরা লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছি। মামলা ও তদন্তের মাধ্যমে আসামিদের গ্রেফতার করা হবে।