Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শনিবার, ১৯ জানুয়ারি ২০১৯, ৬ মাঘ ১৪২৫
  • ||

টাঙ্গাইলে ইয়াবাসহ গ্রেপ্তার ৩

প্রকাশ:  ০৩ জানুয়ারি ২০১৮, ১৭:০৬
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট icon

টাঙ্গাইলে বিপুল পরিমাণ ইয়াবা ও এক মহিলাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাবের সদস্যরা। বুধবার সাংবাদিকদের এ তথ্য জানান টাঙ্গাইল র‌্যাব-১২ এর কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ রবিউল ইসলাম।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে টাঙ্গাইল পৌরএলাকার নতুন বাসস্ট্যান্ডের নাভানা সিএনজি ফিলিং স্টেশনের পূর্ব পাশে শুকুর মাহমুদের হোটেলের ভিতর অভিযান চালিয়ে এক মহিলাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের সঙ্গে থাকা ২৮৫০ পিছ ইয়াবা জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- কক্সবাজারের গোলাম রহমান ছেলে মো. জিয়াউল হক (৩৫), কক্সবাজারের টেকনাফ এর নীলা পূর্বপানখালী কালা মিয়ার ছেলে মো. মোস্তাক আহমেদ (২৮), কক্সবাজারের বাহারছড়ার মো. মোস্তাক মিয়ার স্ত্রী তানিয়া (২৩)।

আটককৃতরা দীর্ঘদিন যাবৎ ইয়াবা কক্সবাজার থেকে সংগ্রহ করে টাঙ্গাইল জেলা শহর এলাকাসহ অন্যান্য এলাকায় বিক্রি করে আসছিল দাবি করে তিনি বলেন, টাঙ্গাইল জেলার শহর এলাকাসহ আশপাশের থানা এলাকায় বিভিন্ন মাদক সেবীদের চাহিদা অনুযায়ী ইয়াবা সরবরাহ করছিল এই চক্রটি। পাশাপাশি নতুন ইয়াবা সেবী তৈরি করতে যুবকদের মাদক সেবনেও উদ্ভুদ্ধ করে আসছিল বলে তিনি জানান।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে টাঙ্গাইল র‌্যাবের পুলিশ পরিদর্শক মো. সবুজ মিয়া বাদি হয়ে টাঙ্গাইল মডেল থানায় মামলা দায়ের করেন বলেও তিনি নিশ্চিত করেন।

/নাঈম

apps