• বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫
  • ||

রাজশাহীতে সাংবাদিক’কে প্রাণ নাশের হুমকি, থানায় জিডি

প্রকাশ:  ০৩ জানুয়ারি ২০১৮, ১৭:৩৭
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট

রাজশাহীর পুঠিয়ায় সংবাদ প্রকাশের জেরধরে সাংবাদিককে প্রাণ নাশের হুমকি দিয়েছেন উপজেলার বানেশ্বর বাজারে অবস্থিত গ্রীন লাইফ হসপিটাল নামের বেসরকারী ক্লিনিক মালিক বাবুল আক্তার ওরুফে বাবু। আজ বুধবার বেলা সাড়ে ১১ টায় দৈনিক জাগরন পত্রিকার পুঠিয়া প্রতিনিধি এইস এম শাহনেওয়াজ কে তার ব্যক্তিগত মোবাইল ফোনে ফোন করে তার হাত, পা ভাঙ্গাসহ প্রাণনাশের হুমকি দেয়।

এ ব্যপারে পুঠিয়া থানায় হাজির হয়ে সাধারন ডায়েরিও করেছে ওই সাংবাদিক। বিষয়টি নিশ্চিত করে এইস এম শাহনেওয়াজ জানান, গত ২ জানুয়ারি “পুঠিয়ায় ভূল চিকিৎসায় প্রসুতির মৃত্যু” শিরোনামে তার পত্রিকা দৈনিক জাগরনে সংবাদ প্রকাশ হয়। সংবাদটি বিভিন্ন জাতীয় দৈনিকসহ স্থানীয় দৈনিক ও অনলাইন নিউজ পোর্টালেও প্রকাশিত হয়।

তিনি আরো জানান, সংবাদ প্রকাশের জের ধরে ক্লিনিক মালিক বাবুল আক্তার ওরুফে বাবু ক্ষিপ্ত হয়ে আজ বুধবার বেলা সাড়ে ১১ টার সময় তার ব্যক্তিগত মোবাইলে ফোন করে প্রাণনাশের হুমকি সহ অকাথ্য ভাষায় গালাগালি করে। পরে তিনি ওইদিন দুপুরে পুঠিয়া থানায় হাজির হয়ে একটি সাধারণ ডায়েরি করেছেন।

এব্যপারে জানতে গ্রীন লাইফ হসপিটালের পরিচালক ও ক্লিনিক মালিক বাবুল আক্তারকে ফোন করলে তিনি বিষয়টি স্বীকার করে বলেন, রাগের মাথায় কয়েকটি ন্যায় অন্যায় কথা বলে ফেলেছি।

পুঠিয়া থানার পুলিশ পরিদর্শক তদন্ত রাকিবুল হাসান জিডি’র বিষয়টি নিশ্চিত করে বলেন, এব্যাপারে তদন্তকরে আইনানুগ ব্যবস্থাগ্রহন করা হবে।