• শনিবার, ২১ জুলাই ২০১৮, ৬ শ্রাবণ ১৪২৫
  • ||

মানিকগঞ্জের সাটুরিয়ায় ২ জনের মরদেহ উদ্ধার

প্রকাশ:  ০৫ জানুয়ারি ২০১৮, ১৬:৩৫
মানিকগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট

মানিকগঞ্জের সাটুরিয়ায় একদিনে ২ জনের মরদেহ উদ্দার করছে পুলিশ। শুক্রবার দুপুরে উপজেলার গোপালপুর থেকে গ্রাম থেকে নাজমা ও ফাজিলা পাড়া গ্রাম থেকে ফারুক হোসেন নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত করার জন্য মানিকগঞ্জ সদর হসপিটালে পাঠানোর প্রক্রিয়া চলছে।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, এক কিশোর গলায় ফাঁস দিয়ে আরেক গৃহিনী বিষপানে আত্মহত্যা করেছে এমন সংবাদ পেয়ে ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছে।

সাটুরিয়া থানার এস. আই হাসান জানান, সাটুরিয়ার বরাইদ ইউনিয়নের ফাজিলা পাড়া গ্রামের নুরু মিয়ার পুত্র মো.ফারুক হোসেন (১৩) নিজ ঘরে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে।

ফারুকের বাবা নুরু মিয়া জানান, তার পুত্র অটোরিক্সা চালাত। সে কয়েকদিন ধরে পেটের ব্যাথায় ভুগছিল। এস, আই হাসান আরো জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পেটের ব্যাথা সহ্য না করতে পেরে আত্মহত্যা করেছে। তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্ত করার জন্য মানিকগঞ্জ সদর হসপিটালে পাঠানো হয়েছে।

এস, আই আব্বাস জানান, একই ইউনিয়নের গোপালপুর গ্রামের আবু ছাত্তার এর স্ত্রী নাজমা (৩০) বৃহস্পতিবার রাতে বিষপান করে। পরে তাকে উদ্ধার করে মানিকগঞ্জ সদর হসপিটালে নেবার পথে মারা যায়। প্রাথমিকভাবে জানা গেছে, নাজমা বেগম মানসিক রোগী ছিল। শুক্রবার দুপুরে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত করার জন্য মানিকগঞ্জ সদর হসপিটালে পাঠানোর প্রক্রিয়া চলছে।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আমিনুর রহমান জানান, প্রাথমিকভাবে যে ধারণা করা হোকনা কেন ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলেই নিশ্চিত করে মৃত্যুর কারণ জানা যাবে।