• বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫
  • ||

পঞ্চগড়ে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

প্রকাশ:  ০৬ জানুয়ারি ২০১৮, ১৬:৫৬
পঞ্চগড় প্রতিনিধি
প্রিন্ট

পঞ্চগড়ের বোদা উপজেলায় ট্রাকের ধাক্কায় মাহফুজুর রহমান এটম (৩২) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় তার সাথে থাকার অপর আরোহী মাজেদুল ইসলাম বাবু (৩২) গুরুতর আহত হয়েছেন।

শনিবার দুপুর দেড়টার দিকে বোদা পৌর এলাকার বাইপাস মোড়ে এই দুর্ঘটনা ঘটে।

নিহত মাহফুজুর রহমান এটম পঞ্চগড় জেলা শহরের ধাক্কামারা এলাকার আব্দুর রশিদের ছেলে। গুরুতর আহত মাজেদুল ইসলাম বাবু জেলা শহরের পূর্ব জালাসী এলাকার রায়হানের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে পঞ্চগড় থেকে ব্যবসায়িক কাজে বন্ধু মাজেদুল ইসলাম বাবুকে নিয়ে মোটরসাইকেল যোগে ঠাকুরগাঁও যাচ্ছিলেন মাহফুজুর রহমান এটম। যাওয়ার পথে বোদা বাইপাস এলাকায় হঠাৎ একটি কুকুর সামনে পড়লে দ্রুত ব্রেক চাপাতে গিয়ে দুইজনই মোটরসাইকেল থেকে মহাসড়কের উপর ছিটকে পড়েন।

এ সময় মোটরসাইকেলের পিছনে থাকা মাহফজুর রহমান এটম বাইপাস সড়ক দিয়ে দেবীগঞ্জ থেকে পঞ্চগড়গামী একটি ট্রাকের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহত অবস্থায় অপর মোটরসাইকেল আরোহী মাজেদুল ইসলাম বাবুকে স্থানীয়রা বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে (রমেক) পাঠানো হয়।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম নুরুল ইসলাম ট্রাকের ধাক্কায় ওই মোটরসাইকেল আরোহীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

/নাঈম