• বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ৭ অগ্রহায়ণ ১৪২৫
  • ||

পুরো বিশ্বই এখন বিপদসঙ্কুল: মোস্তফা ফয়সল মুজাদ্দেদী

প্রকাশ:  ০৬ জানুয়ারি ২০১৮, ১৯:০০
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

জাকের পার্টি চেয়ারম্যান পীরজাদা আলহাজ্ব খাজা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী বলেছেন, বিশ্ব জুড়েই এখন বিপদ সঙ্কুল এক সময়। নীতি,নৈতিকতা ও মানবিকতার ধ্বংস সাধন হচ্ছে। মানুষ মানুষকে হত্যা করতে দ্বিধা করে না। আমাদের দেশে এ ধ্বংসের বীজ ঢুকিয়ে দেয়া হয়েছে। তাই প্রতি দিনই সংবাদ মাধ্যমে হত্যার খবর থাকে। এ দেশের মানুষ এমন ছিল না।যারা দেশ ও জাতি ধ্বংসের এ কুশিক্ষা এনেছে, এদেশ থেকে তাদের ঝেটিয়ে বিদায় করতে হবে।

আজ ফরিদপুরের সদরপুর স্টেডিয়ামে জাকের পার্টির বিশাল এক ইসলামী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

হাজার হাজার শান্তিকামী মানুষের মুহুর্মূহু শ্লোগান সমাবেশে নতুন মাত্রা যোগ করে। জাকের পার্টিও সিনিয়র ভাইস চেয়ারম্যান খাজা সায়েম আমীর ফয়সলও সমাবেশে বক্তৃতা করেন।

জাকের পার্টি চেয়ারম্যান বলেন, আমি প্রযুক্তি বিরোধী নই। তবে প্রযুক্তির অসৎ ব্যাবহারের বিরুদ্ধে। এ দেশের ভবিষ্যৎ প্রজন্ম ধ্বংস হতে দেয়া যাবে না। তাদের রক্ষা করতে হবে। ইয়াবার ছোবল থেকে বাচাতে হবে। মনুষত্ববোধের যে অধঃপতন, তা থেকে বেরিয়ে আসতে হবে। পীরজাদা মোস্তফা আমীর ফয়সল সতর্কবাণী উচ্চারণ করে বলেন, দেশের ভিতরে বাইরে ষড়যন্ত্র হচ্ছে। সরকারের দায়িত্বশীল ব্যাক্তিবর্গ ও সংবাদ মাধ্যমও এ কথা বলছে। কাজেই যে কোন সংকট মুকাবিলায় জাতিকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

বিজ্ঞপ্তি/মজুমদার

apps