• রবিবার, ২৭ মে ২০১৮, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৫
  • ||

সুনামগঞ্জে ১০০ টাকার ব্যাংক ড্রাফটেই চাকুরি হবে ২০০ পুলিশের

প্রকাশ:  ০৬ জানুয়ারি ২০১৮, ১৯:৪৩
সুনামগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট
মাত্র ১০০ টাকার ব্যাংক ড্রাফটেই সুনামগঞ্জ জেলায় ২০০ কনেস্টেবল নিয়োগ দেওয়া হবে বলে মন্তব্য করেছেন সুনামগঞ্জ পুলিশ সুপার বরকত উল্লাহ খান।শনিবার দুপুরে তাঁর কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এই মন্তব্য করেন তিনি। স্বচ্ছ নিয়োগের স্বার্থে তিনি স্থানীয় সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

পুলিশ সুপার বরকত উল্লাহ খান বলেন, সুনামগঞ্জে এবার শতভাগ ফেয়ার নিয়োগ হবে। কোন মন্ত্রী বা এমপিসহ প্রভাবশালী গোষ্ঠীর তদ্বির আমরা শুনবনা। স্বচ্ছ নিয়োগের মাধ্যমে আমরা মেধাবী ও যোগ্যদেরই নিয়োগ দিব। 

তিনি বলেন, গত নিয়োগের সময় অনেক হতদরিদ্র পরিবারের ছেলে-মেয়েদের চাকুরি হবার পর আমার অফিসে এসে আবেগে মাটিতে পড়ে কান্নাকাটি করে কৃতজ্ঞতা জানিয়েছে। তবে গতবারও আমরা খবর পেয়েছিলাম অনেক দালাল বিভিন্ন জনের কাছ থেকে টাকা নিয়ে প্রতারণা করেছে। 

এবার যাতে কোন পরিবার দালালদের খপ্পরে না পড়ে সেজন্য সাংবাদিকদের সচেতন থাকতে হবে। তিনি বলেন, সুনামগঞ্জে এবার পুরোপুরি অভিযোগ মুক্ত একটি নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন হবে। অভিযোগ পেলেই দালালদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ হাবিবুল্লাহ, সহকারি পুলিশ সুপার বেলায়েত হোসেন, সদর থানার ওসি শহিদুল্লাহ, ডিআইও ওয়ান মো. আনোয়ার হোসেন মৃধা প্রমুখ।