• বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ২৯ অগ্রহায়ণ ১৪২৪
  • ||

হাতীবান্ধায় ৩ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশ:  ১২ মার্চ ২০১৮, ১৫:০৬
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট

লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলায় একটি মোটরসাইকেল ও ৪৬ পিস ইয়াবাসহ দুই মাদক বিক্রেতাকে আটক করেছে থানা পুলিশ। সোমবার সকালে উপজেলার পূর্ব-নওদাবাস এলাকা থেকে তাদের আটক করা হয়। পরে দুপুরের দিকে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এদিকে একই সময়ে উপজেলা দৈখাওয়া মোড় এলাকা থেকে একটি অটোবাইক ও ৫০০ গ্রাম গাঁজাসহ সাদেকুল ইসলাম(২৬) নামে এক অটো চালককে আটক করেছে থানা পুলিশ।

আটককৃতরা হলেন, জেলার কালীগঞ্জ উপজেলার ভুল্ল্যারহাট এলাকার আজিজুল ইসলামের পুত্র মামুন আহমেদ ওরফে মজনু (২৬) ও একই উপজেলার ভোটমারী এলাকার সাহাবুদ্দিনের পুত্র রওশন(২১) এবং সাদেকুল ইসলাম উপজেলার পূর্ব-বেজগ্রামের দরবেশ আলীর পুত্র।

হাতীবান্ধা থানার উপ-পরিদর্শক(এসআই) মিজানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার পূর্ব-নওদাবাস এলাকায় অভিযান চালিয়ে মজনু ও রওশনকে আটক করে পুলিশ।এ সময় তাদের শরীরে তল্লাশী চালালে ৪৬ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এছাড়া উপজেলার দৈখাওয়া মোড় এলাকায় সাদেকুলকে একটি অটোবাইকসহ আটক করা হয় এবং তার অটোবাইকের ছিটের নিচ থেকে ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এ বিষয়ে হাতীবান্ধা থানার উপ-পরিদর্শক(এসআই) নূর আলম সরকার জানান, এ ঘটনায় আটককৃত ওই তিনজনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় পৃথক পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। এছাড়া সোমবার দুপুরের দিকে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

apps