• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

পরিবেশ অধিদপ্তরের ৬ ভুয়া কর্মকর্তা আটক

প্রকাশ:  ১৫ মার্চ ২০১৮, ১১:৫১
ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহের হালুয়াঘাটে পরিবেশ অধিদপ্তরের কর্মকর্তা পরিচয় দিয়ে বিভিন্ন ইটভাটায় চাঁদাবাজি করার অভিযোগে প্রতারক চক্রের ছয় সদস্যকে আটক করে হালুয়াঘাট থানা পুলিশ।

এ ঘটনায় মেজর ব্রিকসের ম্যানেজার উত্তম কুমার সরকার বাদী হয়ে হালুয়াঘাট থানায় মামলা দায়ের করেন। আটককৃতরা হলেন বরিশাল জেলার মুলাতি উপজেলার মৃত আব্দুল করিম সরদারের পুত্র ওমর আলী (৪৫), ভোলার লালমোহন উপজেলার আশুলি গ্রামের মৃত আসলাম ভুইয়ার পুত্র জসীম উদ্দিন (৩৫), গাজীপুর জেলার গজারিয়াপাড়া গ্রামের আজাদ সরকারের পুত্র রবিউল ইসলাম(৩০), দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার ডাঙ্গাপাড়া গ্রামের আজাদের পুত্র রবিউল ইসলাম (৩০), হালুয়াঘাট উপজেলার ধুরাইল গ্রামের মৃত শমসের আলীর পুত্র হেলাল উদ্দিন (৪৫), গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার পূর্ব চানপুর গ্রামের রউফ মিয়ার পুত্র মকবুল (২৫)। আটক ছয়জনকে বুধবার কারাগারে প্রেরন করা হয়েছে। এ সমর প্রতারক চক্রের ব্যবহৃত একটি প্রাইভেটকারও (ঢাকা মেট্রো ক০৩-৭৩৫১) জব্ধ করে পুলিশ।

সম্পর্কিত খবর

    মামলার এজাহার ও অন্যান্য সুত্রে জানা যায়, ১৩ মার্চ মঙ্গলবার দিনব্যপী এই সংঘবদ্ধ চক্রটি উপজেলার এসবিএম ব্রিকস, সিসিভি ব্রিকস, শাপলা ব্রিকস এ প্রবেশ করে পরিবেশ অধিদপ্তরের প্রতিনিধি দাবি করে ৫ হাজার থেকে ৬ হাজার টাকা চাঁদা উত্তোলন করে। এ সময় ইটভাটা মালিকদের সন্দেহ হলে তারা চেলেঞ্জ করে পরিবেশ অধিদপ্তরে যোগাযোগ করে জানতে পারে তারা পরিবেশ অধিদপ্তরের কোন প্রতিনিধি নয়। অতঃপর ইটভাটার শ্রমিকরা আটক করে পুলিশকে অবহিত করলে হালুয়াঘাট থানার ওসি কামরুল ইসলাম মিয়ার নেতৃত্বে এস আই খোকন চন্দ্র সরকার সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে তাদেরকে আটক করে। এ বিষয়ে হালুয়াঘাট থানার ওসি মোঃ কামরুল ইসলাম মিয়া জানান, আটক ছয়জনের বিরুদ্ধে প্রতারনা ও চাঁদাবাজীর অভিযোগে মামলা রজু হয়েছে। আটককৃতদের কারাগারে প্রেরণ করা হয়েছে।

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close