• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

যাত্রীবাহি বাস খাদে পড়ে নিহত ১

প্রকাশ:  ১৭ মার্চ ২০১৮, ১১:৩৯
ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের কালীগঞ্জে যাত্রীবাহি দর্শনা ডিলাক্সের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার খাদে পড়ে ১ জন নিহত ও আহত হয়েছে ১২ জন। শনিবার সকাল সাড়ে ৯টার দিকে কালীগঞ্জ জীবননগর মহাসড়কের ঈশ্বরবা জামতলা নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহতের পরিচয় পাওয়া যায়নি। ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজে সহযোগিতা করেন ঝিনাইদহ ৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার। এছাড়াও কালীগঞ্জ থানার মেয়র মকছেদ আলী বিশ্বাস, সাবেক মেয়র মোস্তাফিজুর রহমান বিজু ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরাতায় সহযোগিতা করেন।

সম্পর্কিত খবর

    প্রত্যক্ষদর্শীরা ও বাসের যাত্রীরা জানান , শনিবার সকাল সাড়ে ৯ টার দিকে কোটচাদপুর থেকে ছেড়ে আসা দর্শনা ডিলাক্স পরিবহনের যাত্রীবাহি বাস ( ঢাকা মেট্রো-ব-১৪-১৭২৮ ) নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার খাড়ের গর্তে পড়ে উল্টে যায়। খবর পেয়ে কালীগঞ্জ ও কোটচাদপুর ফায়ার সার্ভিসসহ স্থানীয় জনতা আহত যাত্রীদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

    এর মধ্যে আহত এক যাত্রী মারা যায়। আহতরা হলো, ঈশ্বরবা গ্রামে ইদ্রিস আলী,কাশিপুর গ্রামের রিপন, ভালাইপুর গ্রামের ও এনটিআরসি বোর্ডের সহকারী পরিবালক উম্মে হাবিবা, কালীগঞ্জের শফি, চন্দ্রজামি গ্রামের মরিয়ম রহমান, দোড়া গ্রামের তন্মিমনি, জীবননগরের জান্নাতুল, শিবননগর গ্রামের সাইদুর রহমানসহ ১২ জন।

    কালীগঞ্জ থানার ওসি মিজানুর রহমান, জানান আহতদের মধ্যে একজন মারা গেছে। তবে পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close