• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ প্রাইভেট কার আটক

প্রকাশ:  ১৭ মার্চ ২০১৮, ১৪:৫১
ফেনী প্রতিনিধি

ফেনীর মহিপাল এলাকা থেকে শনিবার সকালে বিপুল পরিমাণ ফেন্সিডিল, প্রাইভেট কারসহ দুই মাদক পাচারকারীকে আটক করেছে র‌্যাব সদস্যরা।

র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে মাদক ব্যবসায়ী প্রাইভেট কার যোগে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে চৌদ্দগ্রাম হতে চট্টগ্রামের দিকে যাচ্ছে। র‌্যাব ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মহিপালস্থ ফ্লাইওভারে উত্তর পার্শ্বে বাসষ্ট্যান্ড সংলগ্ন স্টারলাইন কাউন্টারের সামনে একটি বিশেষ চেকপোষ্ট স্থাপন করে গাড়ি তল্লাশী করতে থাকে।

সম্পর্কিত খবর

    তল্লাশীকালে চট্টগ্রামগামী প্রাইভেট কারের গতিবিধি সন্দেহজনক হলে র‌্যাব সদস্যরা গাড়িটিকে থামানোর সংকেত দিলে ড্রাইভার গাড়ি না থামিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আটক করে। এসময় বরগুনা গাজী মাহমুদ গ্রামের মৃত রফিক মুসলিম এর ছেলে মো. ফারুক (৩৮), কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার পূর্ব ডিমাতলী গ্রামের জামান মাইনুদ্দীন (৩৫) আটক করে। তাৎক্ষণিক প্রাইভেট কারটি (ঢাকা মেট্রো-গ-২৭-৩৩৬২) তল্লাশী করে গাড়ির ভিতরে সুকৌশলে লুকানো অবস্থায় ৩শ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ প্রাইভেট কারটি জব্দ করা হয়। উদ্ধারকৃত ফেন্সিডিলের আনুমানিক মূল্য ২ লাখ ৪০ হাজার টাকা, জব্দকৃত প্রাইভেট কারটির আনুমানিক মূল্য ৫ লাখ টাকা।

    ফেনীস্থ র‌্যাবের কোম্পানী অধিনায়ক স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম ঘটনার তথ্য নিশ্চিত করে বলেন, আটককৃত আসামী, উদ্ধারকৃত মালামাল আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close