• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

মাইক্রোবাসের চাপায় মা ছেলে নিহত

প্রকাশ:  ১৮ মার্চ ২০১৮, ১৩:১৬
বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের মোরেলগঞ্জে স্কুলে যাওয়ার পথে পাজেরো মাইক্রোবাসের চাপায় পথচারি মা ছেলে নিহত হয়েছেন। রোববার সকালে বাগেরহাট-মোরেলগঞ্জ আঞ্চলিক মহাসড়কের মোরেলগঞ্জ উপজেলার কালিকাবাড়ি দোনা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। ঘটনার পর পাজেরো মাইক্রোবাসের চালক মাইক্রোবাসটি রাস্তার পাশে ফেলে পালিয়ে যায়। পুলিশ গাড়ীটি জব্দ করেছে। নিহতরা হলেন, মা শিল্পী আক্তার (৩৫) ও সাত বছর বয়সী ছেলে মো. ওমর। ওমর স্থানীয় দোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্র। নিহত শিল্পী আক্তার মোরেলগঞ্জ উপজেলার বলইবুনিয়া ইউনিয়নের দোনা গ্রামের মোশারেফ হোসেনের স্ত্রী।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদ আলম প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে এই প্রতিবেদককে বলেন, রোববার সকাল দশটার দিকে বাগেরহাট থেকে মোরেলগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে আসা একটি দ্রুতগামী পাজেরো মাইক্রোবাস ঘটনাস্থলে পৌছে পথচারি মা শিল্পী আক্তার ও তার সাত বছর বয়সী ছেলে মো. ওমরকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। এসময় মা তার ছেলেকে নিয়ে পায়ে হেঁটে স্থানীয় দোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যাচ্ছিলেন। মাইক্রোবাসটি ফেলে চালক পালিয়ে যাওয়ায় তাকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। তবে গাড়ীটি জব্দ করা হয়েছে।

সম্পর্কিত খবর

    মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মেডিকেল অফিসার ডা. মো. এনামুল কবির বলেন, মা শিল্পী ও তার ছেলে মো. ওমরকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে স্থানীয়রা। ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়েছে বলে ধারনা করছেন তিনি।

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close