• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

রাণীনগরে রাতের আধাঁরে ইউপি সদস্যকে পিটিয়ে দুর্বৃত্তরা

প্রকাশ:  ১৯ মার্চ ২০১৮, ১৪:৪৪
নওগাঁ প্রতিনিধি

নওগাঁর রাণীনগরে কেএম আতাউর রহমান ভৌমর (৫৫) নামের এক ইউপি সদস্যকে রাতের অন্ধকারে পথ রোধ করে অতর্কিত ভাবে হামলা চালিয়ে রড দিয়ে পিটিয়ে গুরুত্বর আহত ও প্রাণ নাশের চেষ্টা চালিয়েছে কতিপয় দুর্বৃত্তরা। শনিবার রাতে উপজেলার বিলকৃষ্ণপুর ঈদগাহ মাঠ সংলগ্ন রাস্তায় এই হামলার ঘটনাটি ঘটে। আতাউর রহমান ভৌমর উপজেলার পারইল ইউনিয়নের ২নং ওযার্ড সদস্য ও বিলপালশা গ্রামের মৃত-আজাহার আলী খন্দকারের ছেলে। বর্তমানে ভৌমর মেম্বার গুরুত্বর আহত অবস্থায় বগুড়া জিয়া মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জানা গেছে, শনিবার রাত অনুমান সাড়ে ১০টার দিকে উপজেলার পারইল ইউনিয়নের বানিয়াপাড়া গ্রামে ওয়াজ মাহফিল থেকে আতাউর রহমান ভৌমর মেম্বার ও তার ছেলে মো: প্রিন্স এক সাথে নিজ বাড়িতে ফিরছিলেন। এমতাঅবস্থায় পথের মাঝে বিলকৃষ্ণপুর ঈদগাহ মাঠ সংলগ্ল রাস্তায় ৮-১০ জন দুর্বৃত্তরা অতর্কিত ভাবে হামলা চালিয়ে ভৌমর মেম্বারকে পিটিয়ে গুরুত্বর আহত করেছে ও প্রাণ নাশের চেষ্টা চালায়। ঘটনাটি স্থানীয়রা জানতে পেরে গুরুত্বর আহত অবস্থায় ভৌমর মেম্বারকে উদ্ধার করে রাতে রাণীনগর সদর হাসপাতালে ভর্তি করে দেয়। তার অবস্থার অবনতি হলে রোববার বগুড়া জিয়া মেডিকেল হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এঘটনায় ভৌমর মেম্বারের বড় ভাই জহুরুল ইসলাম দুলাল রবিবার বিকেলে থানায় একটি লিখিত অভিয়োগ দায়ের করেছেন।

সম্পর্কিত খবর

    ইউপি সদস্য আতাউর রহমান ভৌমর জানান, রাজনৈতিক শত্রুতার জের ধরে পরিকল্পিত ভাবে আমাকে হত্যা করার উদ্দ্যেশে এই হামলাটি চালানো হয়েছে।

    এব্যাপারে রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএসএম সিদ্দিকুর রহমান জানান, এঘটনায় ভৌমর মেম্বারের বড় ভাই জহুরুল ইসলাম দুলাল রবিবার বিকেলে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। তিনি আরো জানান, অবিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে আইননুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close