• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বিদ্যুৎতের দাবীতে মহাসড়ক অবরোধ

প্রকাশ:  ১৯ মার্চ ২০১৮, ১৬:২১
লালমনিরহাট প্রতিনিধি

বিদ্যুৎতের দাবীতে ও ঘন ঘন লোডশেডিংয়ের প্রতিবাদে লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলায় লালমরিহাট-বুড়িমারী মহাসড়ক অবরোধ করেছে বিক্ষুব্ধ জনতা। এ সময় মহাসড়কের দুপাশে শতাধিক যানবাহন আটকে থাকে।

রোববার রাত ৮টা থেকে ৯টা পর্যন্ত উপজেলার এসএস উচ্চ বিদ্যালয় এ্যান্ড টেকনিক্যাল কলেজ গেটের সামনে মহাসড়কে অবরোধ করে রাখেন তারা। পরে ৯.৫০ মিনিটে বিদ্যুৎ চলে আসে।

সম্পর্কিত খবর

    এর আগে বিক্ষুব্ধ জনতা একটি বিক্ষোভ মিছিল নিয়ে উপজেলা মতিয়ন নেছা বিদ্যালয় সংলগ্ন উপজেলা বিদ্যুৎ অফিসে যায় এবং সেখান ফিরে এসে সড়ক অবরোধ করে।

    অবরোধের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালায়। পরে এসএস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল করিম প্রধান এসে বিদ্যুৎ সরবরাহের আশ্বাস দিলে বিক্ষুব্ধরা অবরোধ তুলে নিলে পরিস্থিতি আবার স্বাভাবিক হয়।

    এ সময় বিক্ষুব্ধ জনতারা সাংবাদিকদের জানান, রবিবার সারাদিন বিদ্যুৎ ছিলো না। এরপর সন্ধ্যায়ও বিদ্যুৎ পাওয়া যায় না। এ কারণে বাংলাদেশ ভারতের ফাইনাল খেলা দেখা যাচ্ছিল না। আমরা ক্রিকেট ভক্ত, বিদ্যুতের নিশ্চয়তা না পেলে অবরোধ তুলবো না। এ বিষয়ে হাতীবান্ধা আবাসিক বিদ্যুৎ প্রকৌশলী এটিএম রফিকুল ইসলাম জানান, হাতীবান্ধা-পাটগ্রাম ৩৩ কেভি বিদ্যুৎ লাইনের উন্নয়ন কাজের জন্য সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা অবদি বিদ্যুৎ সংযোগ বন্ধ রাখা হয়। পরে বিদ্যুৎ সংযোগ চালু করতে গেলে ১১ কেভি লাইনে হাতীবান্ধা ফিডারে সমস্যা হয়। ফলে হাতীবান্ধা-লালমনিরহাট ৩৩ কেভি লাইনের কালীগঞ্জ উপজেলার হাজীর স্কুল এলাকায় জাম্পার খুলে যায়। পরে সেটা মেরামত করার পর ৯.৫০ মিনিটে বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক করা হয়।

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close