• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

নিহত পুলিশ পরিদর্শকের গ্রামের বাড়িতে শোকের মাতম

প্রকাশ:  ২০ মার্চ ২০১৮, ১৩:৪৪
ঝিনাইদহ প্রতিনিধি

রাজধানী ঢাকার মিরপুরের পীরেরবাগে সন্ত্রাসীদের সাথে গোলাগুলিতে নিহত গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক জালাল উদ্দিনের গ্রামের বাড়িতে শোকের মাতম চলছে। নিহত এই পুলিশ কর্মকর্তার বাড়ি ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার নিয়ামতপুর ইউনিয়নের ভোলপাড়া গ্রামে। সে ওই গ্রামের মৃত বিশারত মন্ডল ও মা আয়েশা খাতুনের ছেলে। নিহত জালাল উদ্দীন ৫ ভাই এবং দুই বোনের সেজো ছেলে (তিন নম্বর)। নিহত জালালের দুই মেয়ে রয়েছে। তার বড় মেয়ে তৃপ্তি ঢাকা ভিকারুন্নেছা নুন স্কুল এন্ড কলেজের দশম শ্রেণির ছাত্রী এবং ছোট মেয়ে তুর্জা একই বিদ্যালয়ের অষ্টম শ্রেণি শিক্ষার্থী।

গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক জালাল উদ্দিনের মৃত্যুর সংবাদ গ্রামের বাড়িতে আসার পর শোকের মাতম শুরু হয়। গ্রামের লোকজন তাদের বাড়িতে ভিড় করতে থাকে। এদিকে নিহত জালাল উদ্দীনের বৃদ্ধ মা নিহত ছেলে ছবি নিয়ে বার বার মুর্ছা যাচ্ছেন আর বলছেন আমার ছেলের সাথে আর দেখা হবে না। আমাকে না বলে আমার জালাল আমার আগে চলে গেল।

সম্পর্কিত খবর

    নিহত জালাল উদ্দীনের বাল্যবন্ধ গোলাম রসুল জানান, আমার গোপালপুর হাই স্কুলে পড়তাম। জালাল দারুন মেধাবী ও সামাজিক মানুষ ছিল। চাকরীতে যোগ দেওয়ার পর কৃতিত্বের সাথে দ্বায়িত্ব পালন করার স্বীকৃতি স্বরুপ জালাল রাষ্ট্রীয় পুরস্কার পেয়েছেন বলেন জানান এই বাল্যবন্ধু।

    কালীগঞ্জ থানার ওসি মিজানুর রহমান খান জানান, আমাকে এখনো অফিসিয়ালি কিছু জানানো হয়নি। তবে নিহত কর্মকর্তার সব ধরনের প্রক্রিয়া শেষ করে গ্রামের বাড়িতে পাঠানো সময় হয়তো আমাকে জানাবে বলেন এই পুলিশ কর্মকর্তা। উল্লেখ্য, সোমবার রাতে ১২টার সময় রাজধানীর মিরপুরের পীরেরবাগের তিনতলা একটি বাড়িতে কয়েকজন সন্ত্রাসী অবৈধ অস্ত্র জড়ো করেছে এমন সংবাদে ভিত্তিতে অভিযান চালানো হয়। এ সময় সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। পুলিশও পাল্টা গুলি চালায়। দুপক্ষের গোলাগুলির সময় পরিদর্শক জালালউদ্দিনের মাথায় গুলি লাগে। এসময় তাকে স্কয়ার হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ২টার দিকে তার মৃত্যু হয়।

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close