• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৮ ডাক্তারকে শোকজ

প্রকাশ:  ১৭ এপ্রিল ২০১৮, ১৩:৪৫
নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৮ ডাক্তারকে শোকজ করা হয়েছে। নির্ধারিত সময়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপস্থিত না থাকার অভিযোগে তাদের শোকজ করা হয়।

কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. সেলিম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা সূত্রে জানা যায় শোকজ করা হয়েছে, শিশু কনসালটেন্ট ডা. মো. আবুল হাসেম, সহকারী সার্জন ডা. সামিয়া কামাল, সহকারী সার্জন ডা. মাকসুদা সুলতানা সুরভী, মেডিকেল অফিসার সানজিদা আফরিন তানিয়া, ডা. তাপস চক্রবর্তী, ডা. শওকত আল ইমরান ইমরোজ, ডা. রওশন জাহান লাকী, ডা. তৃষা ভট্রাচার্য।

সম্পর্কিত খবর

    প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ১৭ এপ্রিল মঙ্গলবার সকাল ৯টা ৪৫ মিনিটে গণমাধ্যম কর্মীরা হাসপাতালে উপস্থিত হয়ে, ডাক্তারদের অনুপস্থিতির বিষয়ে নোয়াখালী জেলা সিভিল সার্জন ডা. বিধান চন্দ্র সেনগুপ্তকে মুঠোফোনে অবহিত করে।

    তাৎক্ষণিক সিভিল সার্জন ঘটনার সত্যতা যাচাই করে এবং উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার মাধ্যমে ৮জন ডাক্তার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নির্ধারিত সময়ে অনুপস্থিতি সম্পর্কে তিনি নিশ্চিত হন। ঘটনার সত্যতা নিশ্চিত হয়ে, কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাকে মুঠোফোনে ৮ ডাক্তারকে লিখিত ভাবে শোকজ করার নির্দেশ প্রদান করেন তিনি।

    এ বিষয়ে নোয়াখালী জেলা সিভিল চার্জন ডা. বিধান চন্দ্র সেন গুপ্ত’র মুঠোফোনে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন। এ সময় তিনি আরো জানান, আজ বিকেল ৪টায় কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তারদের সাথে এক জরুরী বৈঠক বসছেন তিনি।

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close