• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

জোর করে স্কুলছাত্রীর নগ্ন দৃশ্য ধারণ, আটক ১

প্রকাশ:  ২৬ এপ্রিল ২০১৮, ১৭:৩০ | আপডেট : ২৬ এপ্রিল ২০১৮, ২২:০৬
নীলফামারী প্রতিনিধি

সৈয়দপুরে প্রাইভেট পড়তে যাওয়ার সময় পঞ্চম শ্রেণীর এক ছাত্রীকে (১৩) জোর করে তুলে নিয়ে নগ্ন ছবি ধারণ করেছে দুর্বৃত্তরা। পরে ওই ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে দলবেঁধে ধর্ষণের চেষ্টা করে তারা। এ ঘটনায় হিরা (১৯) নামে এক যুবককে মোবাইল ফোনসহ গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে শহরের কাজিপাড়া এলাকায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শহরের কাজিপাড়া এলাকার বাসিন্দা মৃত আঃ রাজ্জাকের ছোট মেয়ে শহরের মকবুল হোসেন ট্রাষ্ট স্কুলের পঞ্চম শ্রেণীর ছাত্রী। প্রতিদিনের মত বুধবার সন্ধ্যায় বাড়ির পাশে প্রাইভেট পড়তে যাচ্ছিল।

সম্পর্কিত খবর

    এ সময় আগে থেকে ওৎপেতে থাকা একই এলাকার ৪ তরুণ নুর ইসলামের ছেলে মিঠু (২৬), কামরুল হকের ছেলে বাপ্পি (২৪), বাচ্চুর ছেলে আক্তারুল (১৭) ও শামসুলের ছেলে আতা (১৭) ওই ছাত্রীকে জোর করে মুখ চেপে নিয়ে ফাঁকা ধান ক্ষেতে নিয়ে যায়।

    সেখানে বিবস্ত্র করে তার নগ্ন দৃশ্য মোবাইল ফোনে ধারণ করে। পরে ধারণকৃত নগ্ন ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে যুবকরা দলবেঁধে তাকে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় নিখোঁজ ছাত্রীর খোঁজ করলে পরিবারের লোকজন এলাকার পার্শ্ববর্তী ধান ক্ষেতে বিবস্ত্র অবস্থায় তাকে উদ্ধার করে।

    খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে একই এলাকার ইদ্রিসের ছেলে হিরাকে মোবাইলসহ আটক করে। এ ঘটনায় রাতেই শ্লীলতাহানীর শিকার স্কুল ছাত্রীর বড় বোন রাজিয়া সুলতানা বাদী হয়ে থানায় চার যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

    এ ব্যাপারে সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় পলাতক অন্য যুবকদের গ্রেফতারের চেষ্টা চলছে।

    ওএফ

    স্কুল ছাত্রীর নগ্ন,দৃশ্য ধারণের মামলায়

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close