• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

'বন্দুকযুদ্ধে' ডাকাত সর্দার নিহত

প্রকাশ:  ১৬ মে ২০১৮, ২০:০০
গফরগাঁও প্রতিনিধি

জেলার গফরগাঁও উপজেলার পাগলা থানার বারইহাটি বটতলা এলাকায় পুলিশের সঙ্গে `বন্দুকযুদ্ধে’ আন্তঃজেলা ডাকাত সর্দার আজিজুল (৩২) নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক ৩টার দিকে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল রাতে ডিবি পুলিশের একটি দল গফরগাঁও উপজেলায় বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানের সময় পুলিশ খবর পায় উপজেলার পাগলা থানার অধীন বারইহাটি বটতলা এলাকায় আরজ আলী উচ্চবিদ্যালয়ের সামনে পাকা সড়কে গাছের গুড়ি ফেলে পথরোধ করে একদল ডাকাত ডাকাতি করছে। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ডিবি পুলিশ পাগলা থানা-পুলিশকে জানায়।

সম্পর্কিত খবর

    এরপরে ডিবি পুলিশের কয়েকজন সদস্য গাড়ি থেকে নেমে সড়কে ফেলে রাখা গাছের গুড়ি সরাতে শুরু করলে ডাকাতদল ডিবি পুলিশের উপর হামলা করে। পুলিশ গুলি করলে ডাকাতেরাও পাল্টা গুলি করে। ঠিক ওই সময় পাগালা থানার পুলিশও ঘটনাস্থলে যায়। পরে পুলিশের সঙ্গে ডাকাত দলের গোলাগুলি হয়।

    এসময় আজিজুল ডাকাত গুলিবিদ্ধ হয়। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর চিকিৎসক ওই ডাকাতকে মৃত ঘোষণা করে। নিহত আজিজুল গফরগাঁও উপজেলার পাগলা থানার নিগুয়ারী ইউনিয়নের বেলদিয়া গ্রামের আব্দুর রশিদের ছেলে। তার বিরুদ্ধে গফরগাঁও, পাগলা, কাপাসিয়া, শ্রীপুর, পাকুন্দিয়া থানায় খুন, ধর্ষণ, ডাকাতির অসংখ্য মামলা রয়েছে।

    ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আশিকুর রহমান জানান, নিহতের লাশ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

    ওএফ

    'বন্দুকযুদ্ধে' ডাকাত,সর্দার নিহত

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close