• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
  • ||

৭ দিনেও সন্ধান মিলেনি মিতুর

প্রকাশ:  ২১ মে ২০১৮, ১০:৪৮ | আপডেট : ২১ মে ২০১৮, ১০:৫৩
গফরগাঁও প্রতিনিধি

ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার যশরা গ্রামের মিতু রাণী দাশ(১৫) নামে এক শিক্ষার্থীর সন্ধান মিলেনি ৭ দিনেও। এ ঘটনায় নিখোঁজ শিক্ষার্থীর মাতা বীনা রাণী দাস বুধবার রাতে গফরগাঁও থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। মিতু রাণী দাস এবার শিবগঞ্জ বিদাস উচ্চ বিদ্যালয় থেকে এস.এস.সি পাশ করেছে।

থানায় করা ডায়েরী ও পরিবার সূত্রে জানা যায়, উপজেলার যশরা গ্রামের মালয়েশিয়া প্রবাসী রাখাল চন্দ্র দাসের মেয়ে মিতু রাণী দাস চলতি বছর শিবগঞ্জ বিদাস উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাশ করেছে। মিতু ১৪ মে সোমবার সকালে শিবগঞ্জ হুরমত উল্লাহ কলেজে একাদশ শ্রেণীতে ভর্তি হওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে যায় এরপর থেকে নিঁখোজ রয়েছে।

সম্পর্কিত খবর

    ১৬ মে রাতে মিতু তার মোবাইল ফোন থেকে স্বজনদের জানায়-‘আমি ময়মনসিংহে একটি মাদ্রাসায় আছি। তোমরা আমার জন্য কোন চিন্তা করনা আমি ভাল আছি।’ তবে মিতু ময়মনসিংহে কোন মাদ্রাসায় আছে তা জানায়নি। এরপর থেকে মিতুর স্বজনরা ময়মনসিংহের বিভিন্ন মাদ্রাসাসহ বিভিন্ন স্থানে খোঁজে নিয়েও তার স্বন্ধান পায়নি। এতে তার পরিবারের লোকজন গভীর উৎকণ্ঠায় দিন কাটাচ্ছে । মিতুর মা বীনা রাণী দাশ বলেন, আমার মেয়ে বুধবার ফোন করে জানায় আমি ময়মনসিংহের একটি মাদ্রাসায় আছি। আমি ভাল আছি তুমি ভাল থেকেও। আমি ইসলাম র্ধম গ্রহণ করেছি মাদ্রাসায় আমি ইসলাম ধর্ম শিখতে এসেছি ।

    যশরা ইউনিয়নের চেয়ারম্যান তারিকুল ইসলাম রিয়েল বলেন, মিতু রানী দাস ধর্ম পরির্বতন করে থাকতে পারে বলে তার স্বজনদের সাথে কথা বলে জানা যায়।

    গফরগাঁও সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার রায়হানুল ইসলাম বলেন, মিতু রানী দাস নিখোঁজের বিষয়ে তার পরিবারের পক্ষ থেকে সাধারণ ডায়েরি করেছে। পুলিশ মেয়েটির মুঠোফোনের সূত্র ধরে তার সন্ধানে গুরুত্বসহকারে কাজ করছে। আশা করছি খুব অল্প সময়ের মধ্যে সন্ধান পাওয়া যাবে ।

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close