• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

কমিউনিষ্ট পার্টির চিহ্নিত সন্ত্রসীকে কুপিয়ে হত্যা

প্রকাশ:  ২৩ মে ২০১৮, ১৬:২৯
চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার তিওরবিলা গ্রামের মাঠে পূর্ববাংলা কমিউনিষ্ট পার্টির সদস্য ও চিহ্নিত সন্ত্রসী আবদুল কাদের জোয়ার্দ্দারকে কুপিয়ে ও জবাই করে হত্যা করেছে দূর্বৃত্তরা । কাদের জোয়ার্দ্দার ঝিনাইদহ জেলার হরিনাকুন্ডু থানার তাহেরহুদা গ্রামের মহিউদ্দীন জোয়ার্দ্দারের ছেলে। কাদেরের বিরুদ্ধে হরিনাকুন্ডু থানায় একটি হত্যা অপহরণ ও চাঁদাবাজিসহ একাধিক মামলা রয়েছে।

মঙ্গলবার দিনগত রাতে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা থানার ওসি আবু জিহাদ জানান, রাতে একদল দূর্বৃত্ত পার্শ¦বর্তি ঝিনাইদহ জেলার হরিনাকন্ডু উপজেলার তাহেরহুদা গ্রামের মহিউদ্দীনের ছেলে ও পূর্ববাংলা কমিউনিষ্ট পার্টির সদস্য চিহ্নিত সন্ত্রাসী আব্দুল কাদের জোয়ার্দ্দারকে আলমডাঙ্গা উপজেলার তিওরবিলা গ্রামের হরিষখালির মাঠে কুপিয়ে ও জবাই করেছে।

এলাকাবাসীরা বুধবার দুপুরে থানার তিওরবিলা গ্রামের হরিষখালির মাঠে কাজ করা অবস্থায় কাদেরের মৃতদেহ দেখে পুলিশের কাছে খবর দেয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে কাদেরের মৃত্যুদেহ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

ঝিনাইদহ জেলার হরিনাকুন্ডু থানার ওসি কাজী আয়ূবুর রহমানও জানান, আব্দুল কাদের জোয়ার্দ্দার পূর্ববাংলা কমিউনিষ্ট পার্টির স্বক্রিয় সদস্যছিল। সে দীর্ঘদিন থেকে হরিনাকুন্ডু উপজেলার ও আলমডাঙ্গা এলাকায় চাঁদাবাজী এবং সন্ত্রাসী কর্মকান্ডে জড়িয়ে ছিল। তার নামে হরিনাকুন্ডু থানায় একটি হত্যা, অপহরণ ও চাঁদাবাজীসহ একাধিক মামলা রয়েছে।

ওএফ

কমিউনিষ্ট,সন্ত্রসী,কুপিয়ে,হত্যা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close