• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

চাঁপাইনবাবগঞ্জে মাদকবিরোধী পৃথক অভিযানে গ্রেফতার ১৯

প্রকাশ:  ২৩ মে ২০১৮, ১৮:৩৭ | আপডেট : ২৩ মে ২০১৮, ১৯:০৪
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জের পাঁচ থানা ও ডিবি পুলিশ মাদকবিরোধি অভিযানে বিভিন্ন প্রকার মাদকদ্রব্য বিক্রি ও সেবনের অপরাধে ১৫ জনকে গ্রেফতার করেছে।এদের ৭জন সদর উপজেলার,শিবগঞ্জের ৫জন, গোমস্তাপুরের ২জন, নাচোলের ২জন ও ভোলাহাটের ৩ জন।

মঙ্গলবার (২২ মে) রাত থেকে বুধবার দুপুর পর্যন্ত পৃথক অভিযানে এদের গ্রেফতার করা হয়। এদের চারজনকে ভ্রাম্যমাণ আদালতে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দেয়া হয়েছে। এদের একজন মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামী। অন্যদের বিরুদ্ধে নিয়মিত মামলা দিয়ে বুধবার আদালতে পাঠিয়েছে পুলিশ।

চাঁপাইনবাবগঞ্জ শহরের ভেলুর মোড়ে গাঁজাসহ গ্রেপ্তার ২ সেবনকারী ফাুরক ও বাবুকে ৬ মাস করে কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যামাণ আদালতের বিচারক ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর হোসেন। বুধবার (২৩ মে) দুপুরে এ সাজা দেয়া হয় বলে নিশ্চিত করেছেন সদর থানার এএসআই শাকিলউজ্জামান।

সদর থানার পরিদর্শক ইদ্রিস আলী জানান, সকাল ১০টায় সদর উপজেলার রামচন্দ্রপুরহাট থেকে সাড়ে ৩শ’ গ্রাম গাাঁজাসহ গ্রেপ্তার হয়েছে জুয়েল (২৫) ও রিফাত(১৮)।

মঙ্গলবার রাত সাড়ে বারটার দিকে চাঁপাইনবাবগঞ্জ শহরের পিটিআই বস্তির নুরুল ইসলামের ছেলে আমিন (৪০) কে ৫শ’গ্রাম গাঁজা সহ গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন সদর পুলিশের এসআই শহীদুল ইসলাম।

মঙ্গলবার রাত সাড়ে আটটায় সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়ন ভুমি অফিসের সামনে থেকে ৩০ গ্রাম হেরাইনসহ দুজনকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। এরা হলেন চরবাগডাঙ্গা হাট এলাকার মহসিনের ছেলে একাধিক মাদক মামলার আসামী নিজাম (৩৮) ও পাশের গোঠাপাড়া গ্রামের সোনার্দ্দীর ছেলে রুহুল (৪২)।ডিবি’র এসআই রশিদুল ইসলাম বিষযটি নিশ্চিত করেছেন।

শিবগঞ্জ উপজেলায় মাদক মামলায় এক বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী নাসির হোসেন মঙ্গলবার রাতে (৩৫) গ্রেপ্তার হয়েছেন। তিনি কানসাট বালুচর গ্রামের কেম আলীর ছেলে। শিবগঞ্জ থানার এএসআই আতিকুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

শিবগঞ্জ থানার এএসআই রিপন আলী জানান, রাত সাড়ে ১০টায় ৯০ বোতল ফেনসিডিলসহ কয়লার দিযাড় থেকে জাহাঙ্গীর আলম নামে ১জনকে গ্রেপ্তার করা হয়েছে। শিবগঞ্জ থানার এসআই আব্দুস সালাম জানান, রাত ১২টা পর্যন্ত ফেনসিডিলসহ আটকের ঘটনায় ৪টি মামলা হয়েছে।

গোমস্তাপুর থানার পরিদর্শক এসএম জাকারিয়া জানান, মঙ্গলবার রাতে পৃথক অভিযানে ১শ’গ্রাম গাঁজা সহ টুটুল ও ৪০ পিস ইয়াবাসহ মনিরুজ্জামান জুয়েল নামে দুজনকে গ্রেফতার করা হয়েছে।

নাচোল থানার ওসি চৌধুরী জোবায়ের আহমেদ জানান, মঙ্গলবার রাতে পৃথক অভিযানে জামাল ও কামাল নামে দুজনকে ১শ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করা হয়েছে।

ভোলাহাট থানার ওসি ফাসিরউদ্দিন জানান, মঙ্গলবার রাতে গাঁজা সেবনের দায়ে গ্রেফতার দুজনকে ১৫দিনকে কারাদন্ড দিযেছেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইমরুল কায়েস। এছাড়া দেশী মদ খাওয়ার অপরাধে একজনকে বুধবার ১৬১ ধারায় আদালতে পাঠানো হয়েছে।

/এফআইজে

অভিযান,মাদকবিরোধি,চাঁপাইনবাবগঞ্জ,গ্রেফতার,পৃথক

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close