• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
  • ||

কাঁঠালবাড়ী ঘাটে এক ব্যক্তির লাশ উদ্ধার

প্রকাশ:  ২৪ মে ২০১৮, ১২:১৬ | আপডেট : ২৪ মে ২০১৮, ১২:৩০
মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুর জেলার শিবচরের কাঁঠালবাড়ী ঘাটে বুধবার রাত নয়টার দিকে শহিদুল ইসলাম নামের এক ব্যাক্তি দুই পল্টুনের মাঝ দিয়ে পড়ে যায়, এরপর তাকে অনেক খোজাখোজি করার পরও আর পাওয়া যায়নি। তবে বৃস্থপতিবার সকালে আবার বিআইডব্লিউটিএর ডুবুরীদল ভোর পাচটা থেকে উদ্ধার কার্যক্রম চালিয়ে সকাল সাড়ে দশটার দিকে পল্টুনের নিচ থেকে ওই ব্যাক্তির লাশ উদ্ধার করে।

কাঁঠালবাড়ী ঘাট সূত্র জানায়, বুধবার রাত নয়টার দিকে শহিদুল ইসলাম নামের ওই ব্যক্তি দুই পন্টুনের মাঝ দিয়ে পানিতে পড়ে যায়। প্রথমে স্থানীয়রা নদীতে নেমে উদ্ধারের চেষ্টা চালায়। পরে শিবচর উপজেলা ফায়ার সার্ভিসের একটি দল রাতে দীর্ঘক্ষণ চেষ্টা করেও নিঁখোজ ব্যক্তির কোন হদিস করতে পারেনি। পরে ভোররাতে বরিশাল থেকে বিআইডব্লিউটিএ'র ডুবুরী দল এসে উদ্ধার কাজে নামে। প্রায় পাঁচ ঘন্টা চেষ্টা চালিয়ে পন্টুনের নিচ থেকে নিঁখোজ ব্যক্তির মরদেহ উদ্ধার করে।

সম্পর্কিত খবর

    বিআইডব্লিউটিএ'র কাঁঠালবাড়ী লঞ্চ ঘাটের ট্রাফিক ইন্সপেক্টর মো. আক্তার হোসেন জানান, টুঙ্গিপাড়া এক্সপ্রেস পরিবহনের যাত্রী নিয়ে সাগরপাড় নামের লঞ্চটি গত রাত সাড়ে আটটার দিকে কাঁঠালবাড়ী ঘাটে এসে পৌছায়। লঞ্চ থেকে নামার পর নিহত ব্যক্তি ওই পন্টুন থেকে পাশের এক পন্টুনে যাওয়ার সময় অসাবধানবশত দুই পন্টুনের মাঝ দিয়ে নদীতে পড়ে যায়।' শিবচর ফায়ার সার্ভিসের টিম লিডার মুর্তুজা ফকির বলেন,' ভোররাত থেকে উদ্ধার অভিযান শুরু করে ডুবুরীরা। সকাল পৌনে দশটার দিকে আমরা মরদেহের সন্ধান পাই। পন্টুনের ভেতরের দিকে ছিল মরদেহটি।'

    উল্লেখ্য, গোপালগঞ্জ জেলার পাইকের ডাঙ্গা গ্রামের আব্দুল হাকিম কাজীর ছেলে শহিদুল ইসলাম (৫৫) ঢাকা থেকে বাড়ি ফিরছিল। টুঙ্গিপাড়া এক্সপ্রেস পরিবহনের যাত্রীদের বহনকারী সাগড়পাড় নামের লঞ্চে করে কাঁঠালবাড়ী ঘাটে এসে পৌছায় গতকাল রাত সাড়ে আটটার দিকে। লঞ্চ থেকে নেমে তিনি পাশের অন্য একটি পন্টুন দিয়ে ঘাটে পৌছাতে গেলে পা পিছলে নদীতে পড়ে যান।

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close