• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

জুয়া খেলার অভিযোগে আটক ৯

প্রকাশ:  ২৬ মে ২০১৮, ১০:৪৩
পাবনা প্রতিনিধি

পাবনার চাটমোহরে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল) নিয়ে জুয়া খেলার সময় ৯ জুয়ারীকে হাতেনাতে আটক করেছে পুলিশ। শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার বিলচলন ইউনিয়নের রামনগর ঘাট এলাকার একটি চা-স্টল থেকে তাদের আটক করা হয়। এ সময় জুয়া খেলার টাকা ও একটি রঙিন টেলিভিশন জব্দ করা হয়।

চাটমোহর থানার পরিদর্শক (তদন্ত) শরিফুল ইসলাম জানান, আইপিএল ক্রিকেট খেলা শুরু হওয়ার পর থেকে রামনগর এলাকায় একটি চক্র জুয়া খেলে আসছিল। বারবার কৌশল পরিবর্তন করার কারণে তাদের আটক করা সম্ভব হচ্ছিল না। শুক্রবার রাতে টেলিভিশনে কলকাতা ও হায়দ্রাবাদের মধ্যে ম্যাচ চলাকালীন কয়েকজন যুবক জুয়া খেলছে এমন গোপন সংবাদের ভিত্তিতে রামনগর ঘাট এলাকার চাঁদু মিয়া নামক এক ব্যক্তির চা-স্টলে অভিযান চালায় পুলিশ।

সম্পর্কিত খবর

    এ সময় সেখান থেকে জুয়া খেলার নগদ টাকাসহ ৯ জুয়ারীকে আটক করা হয়। জব্দ করা হয়েছে একটি রঙিন টেলিভিশন। এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে থানায় জুয়া আইনে মামলা হয়েছে এবং শনিবার সকালে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

    আটককৃতরা হল- রামনগর গ্রামের আমির হোসেনের ছেলে শাহীন হোসেন (২৫), নাছির উদ্দিনের ছেলে শাহীন আলম (২২), আকবর মোল্লার ছেলে আসাদুল মোল্লা (২৩), জিন্নাত আলীর ছেলে আমজাদ হোসেন (৩৫), কাদের আলীর ছেলে ফিরোজ আলী (২২), মজিবর সরদারের ছেলে মিজান সরদার (২৫), আলাউদ্দিনের ছেলে সাইদুল ইসলাম (২২), দোলং গ্রামের মৃত কামাল উদ্দিনের সরকারের ছেলে রতন সরকার (৩৬), ধূলাউড়ি গ্রামের মোজাম সরকারের ছেলে রতন সরকার (৩৬)।

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close