• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বরিশালে মাদকবিরোধী অভিযানে আটক ৬৭

প্রকাশ:  ২৬ মে ২০১৮, ১৫:১০
বরিশাল প্রতিনিধি

বরিশাল জেলা ও মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) 'মাদকবিরোধী' অভিযানে ২৪ ঘণ্টায় বরিশালে ৬৭ জনকে আটক করা হয়েছে। শনিবার স্ব-স্ব দফতর থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ১৮ মে থেকে চলমান বিশেষ মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে বরিশাল রেঞ্জের অধীনে ছয় জেলায় এ অভিযান চলমান রয়েছে।

সম্পর্কিত খবর

    রেঞ্জের ডিআইজি শফিকুল ইসলামের নির্দেশনা ও সরাসরি তদারকিতে ২৫মে ২৪ ঘণ্টায় বরিশাল, পটুয়াখালী, ঝালকাঠী, ভোলা, পিরোজপুর ও বরগুনা জেলায় মাদকের সঙ্গে সংশ্লিষ্টতার জন্য মোট ৫০ জনকে আটক করা হয়েছে। পাশাপাশি ২২৬ পিস ইয়াবা ট্যাবলেট, ৪ কেজি ৭ গ্রাম গাঁজা, ১০০ মি.লি. লিটার চোলাই মদ তৈরির উপকরণ উদ্ধার করা হয়। এর পরিপ্রেক্ষিতে মোট ৩৭টি মামলা রুজু করা হয়েছে।

    অপরদিকে, বরিশাল মেট্রোপলিটন এলাকায় মাদকবিরোধী অভিযানের পাশাপাশি আসন্ন ঈদ উপলক্ষে সন্ত্রাসী কার্যক্রম ও অপতৎপরতা রোধে বিশেষ অভিযান চলমান রয়েছে।

    বরিশাল মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে পাঠানো খুদে বার্তায় জানানো হয়, মাদকবিরোধী অভিযানে গত ২৪ ঘণ্টায় মোট ১৪ জনকে আটক হয়েছে। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে ৩৮৭ পিস ইয়াবা, ৭৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এরপরে মেট্রোপলিটনের চার থানায় ১০টি মামলা দায়ের করা হয়েছে।

    এদিকে, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের অভিযান গত ২৪ ঘণ্টায় ১০টি অভিযান পরিচালনা করেছেন। এরমধ্যে শনিবার সকালে গৌরনদী থানাধীন বার্থী গ্রামের ধলু ফকিরের বাড়িতে সফল অভিযান চালানো হয়।

    অভিযানের আগেই ধলু ফকির পালিয়ে গেলে তাকে আটক করা সম্ভব হয়নি। তবে ধলু ফকিরের স্ত্রী রওশান আরা বেগম (৪৫) ও মেয়ে জামাই রানা ঢালীকে (২২) এক কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়।

    পাশাপাশি তাদের বাড়ির সামনে থেকে স্থানীয় বাসিন্দা বাবুকে ১০০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়।

    মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের বরিশাল বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের পরিদর্শক মো. জিল্লুর রহমান জানান, এ ঘটনায় পলাতক ধলু ফকিরসহ চারজনের নামেই দায়ের করা হয়েছে।

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close