• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

১১ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা

প্রকাশ:  ২৬ মে ২০১৮, ১৫:১৩
টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলের মধুপুরে লিজা খাতুন (১১) নামের এক শিশুকে ধর্ষণের পর হত্যা করা করেছে বলে অভিযোগ উঠেছে।

শুক্রবার রাতে উপজেলার অরনখোলা ইউনিয়নের শাছাবাড়ী গ্রাম থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়। নিহত লিজা (১১) উপজেলার অরনখোলা ইউনিয়নের গাছাবাড়ী গ্রামের মিজানুর রহমানের মেয়ে। সে গাছাবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রী ছিলেন ।

সম্পর্কিত খবর

    এলাকাবাসী এবং পারিবারিক সূত্র জানা যায়, শুক্রবার দুপুর ১২টার দিকে লিজা তার মাকে বলে স্থানীয় একটি নদীতে গোসল করতে বের হয়। সে দীর্ঘ সময় বাড়িতে না আসলে পরিবাবের লোকজন খোজাখুজি শুরু করে। এরপর থেকে লিজাকে পাওয়া যায়নি। সে দীর্ঘ সময় ধরে নিখোজ ছিল।

    পরে রাত সাড়ে ৯টার দিকে বাড়ির পাশে বাঁশঝাড়ে লিজার মৃতদেহ কলার পাতা দিয়ে ঢাকা অবস্থায় পায় পরিবাবের লোকজন ও এলাকাবাসী। পরে এলাকাবাসী পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। নিহতের শরীরে ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ধারনা করা হচ্ছে লিজাকে ধর্ষণ করে হত্যা করা হয়েছে।

    এ ব্যাপারে নিহতের কাকা আব্দুল মজিদ বলেন, লিজাকে আমরা অনেক খুঁজাখোঁজি করে পাইনি। পরে রাতে আমরা বাড়ির পাশে বাঁশঝাড়ে লিজার মৃতদেহ কলার পাতা দিয়ে ঢাকা অবস্থায় পাই। আমাদের ধারণা প্রথমে তাকে ধর্ষণ করে, পরে তাকে হত্যা করে এখানে ফেলে রেখে যায়। লাশ দেখে তাই মনে হচ্ছে। এ ঘটনায় আমরা সুষ্ঠু বিচার এবং হত্যাকারীর গ্রেফতারের দাবি করছি ।

    টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার শরিফুল হক বলেন, পুলিশ এ ব্যাপারে তদন্ত করছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য শনিবার টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে। ঘটনায় জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close