• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
  • ||

দুই বোনের ওপর অ্যাসিড নিক্ষেপ: মূলহোতা আটক

প্রকাশ:  ২৬ মে ২০১৮, ১৭:০২ | আপডেট : ২৭ মে ২০১৮, ২০:৩০
ভোলা প্রতিনিধি

ভোলার আলোচিত উত্তর দিঘলদী ইউনিয়নের খুশিয়া গ্রামে ঘুমন্ত দুই বোনের ওপর অ্যাসিড নিক্ষেপকারী মহব্বত হাওলাদার অপু (১৯) কে আটক করেছে পুলিশ। সে সদর উপজেলার দক্ষিণ দিঘলদী ইউনিয়নের দক্ষিণ বালিয়া গ্রামের মো. হানিফ হাওলাদারের ছেলে ও ভোলা সরকারি কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র।

শনিবার (২৬ মে) ভোর রাতে অপুর গ্রামের বাড়ি দক্ষিণ বালিয়া গ্রাম থেকে তাকে আটক করা হয়। দুপুরে ভোলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মো. মোকতার হোসেন।

সম্পর্কিত খবর

    তিনি আরও জানান, গত ১৪ মে গভীর রাতে উপজেলার উত্তর দিঘলদী ইউনিয়নের মো. হেলাল রাঢির মেয়ে তানজিম আক্তার মালা (১৬) ও মারজিয়া (৮) এর উপর ঘুমন্ত অবস্থায় অ্যাসিড নিক্ষেপ করা হয়। এতে তানজিম আক্তার মালার মুখমন্ডলসহ শরীরের বিভিন্ন স্থান ঝলসে যায়। এবং ছোট বোন মারজিয়ার শরীরসহ হাত ঝলসে যায়। এঘটনায় পর ১৫ মে মালার বাবা বাদী হয়ে ভোলা সদর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। পুলিশ এ ঘটনায় সন্দেহজনকভাবে তাৎক্ষনিক দুই জনকে আটক করে। এর পর থেকে বিভিন্ন আলেক্ট্রনিক্স ডিভাইস ব্যবহার করে অ্যাসিড নিক্ষেপকারী মূল হোতাকে আটকের জন্য অভিযানে নামে পুলিশ। শনিবার ভোর রাতে ঘটনার মূলহোতা মহব্বত হাওলাদার অপুকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অপু পুলিশের কাছে অ্যাসিড নিক্ষেপের কথা স্বিকার করেছে।

    অপু পুলিশের কাছে দেয়া স্বীকারোক্তিতে জানায়, তানজিম আক্তার মালার সাথে প্রথমে তার এক বন্ধুর মাধ্যমে পরিচয় হয়। সে থেকে দীর্ঘদিন ধরে মালার সাথে তার প্রেমের সম্পর্ক ছিল। সর্বশেষ চলতি বছরের এপ্রিল মাসে জানতে পারে মালার সাথে ইসমাইল নামের এক ছেলের সাথে এক বছর আগ থেকে প্রেম চলে আসছে। এবং দেড় বছর আগ থেকে মালার এক চাচাতো ভাই রাজিবের সাথেও তার প্রেম ছিলো। এসব জানতে পেরে অপু মালার সাথে মোবাইলে কথা বলা বন্ধ করে মোবাইল অফ রাখে। পাঁচ দিন পর মোবাইল খুললে মালা তাকে ফোন করে সরি বলে এবং এর পর থেকে সবার সাথে সম্পর্ক ছিন্ন করে শুধু তার সাথেই প্রেম করবে বলে। কিন্তু কয়েক দিন পর মালা আবার তার পূর্বের প্রেমিক ইসমাইলের সাথে সম্পর্ক শুরু করে। এঘটনা জানতে পেরে অপু ক্ষিপ্ত হয়ে তাকে শিক্ষা দেয়ার জন্য চলতি মাসের ১৪ তারিখ দিবাগত রাত দুইটার দিকে মালাদের বাড়িতে গিয়ে ঘরের জানালা দিয়ে তার উপর অ্যাসিড নিক্ষেপ করে চলে আসে।

    সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানায় মূলত প্রেমঘটিত কারণেই তানজিম আক্তার মালার উপর অ্যাসিড নিক্ষেপের ঘটনা ঘটেছে।

    /এসএম

    অ্যাসিড নিক্ষেপ

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close