• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
  • ||

‘সরকার পাহাড়ের মানুষের প্রতি আন্তরিক’

প্রকাশ:  ২৭ মে ২০১৮, ২০:০৬
রাঙ্গামাটি প্রতিনিধি

রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা বলেছেন, বর্তমান সরকার পাহাড়ের মানুষের প্রতি আন্তরিক। আর এ কারণেই পার্বত্য জেলার ছেলে-মেয়েদের উচ্চশিক্ষা গ্রহণের লক্ষ্যে এ জেলায় মেডিকেল কলেজ এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় করে দিয়েছেন। এটি সরকারের আন্তরিকতার বহিঃপ্রকাশ। আমরা উন্নয়ন করতে চাই। আর উন্নয়নের জন্য প্রয়োজন সমন্বয়।

রোববার (২৭ মে) রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের আয়োজনে জেলা উন্নয়ন কমিটির মাসিক সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, পাহাড়ের শিক্ষার্থীরা এখান থেকেই উচ্চশিক্ষা গ্রহণ করে ভালো চিকিৎসক বা কর্মকর্তা হয়ে এ জেলার মানুষের কল্যাণে কাজ করবে। দেশ ও জাতির উন্নয়নে প্রতিটি কাজের সফল বাস্তবায়ন দেখাতে হবে। জেলার জনগণের কল্যাণে নিজেদের নিবেদিত করা আমাদের প্রত্যেকের দায়িত্ব। জেলার উন্নয়নে অংশীদারিত্বের দাবীদার সংশ্লিষ্ট দপ্তর-অধিদফতরের প্রত্যেক কর্মকর্তাকে নিজ নিজ কাজের প্রতি গুরুত্ব দিতে হবে।

রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ সভাকক্ষে পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা ছাদেক আহমদের পরিচালনায় সভায় পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ সদস্য গুনেন্দু বিকাশ চাকমা, রাঙ্গামাটি জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা আইসিটি) শারমিন আলম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান অরুন কান্তি চাকমা, কাউখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম চৌধুরী, রাঙ্গামাটি পুলিশ বিভাগের পুলিশ পরিদর্শক মোহাম্মদ শহীদ হোসেন, রাঙ্গামাটি চেম্বার অব কমার্সের সভাপতি বেলায়েত হোসেন, রাঙ্গামাটি প্রেস ক্লাবের সভাপতি সাখাওয়াৎ রুবেলসহ জেলা ও উপজেলার গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠানের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এছাড়া সভায় উপস্থিত অন্যান্য বিভাগীয় কর্মকর্তাগণ স্ব স্ব বিভাগের কার্যক্রম উপস্থাপন করেন।

ওএফ

সরকার,পাহাড়,আন্তরিক

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close