• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

রাজশাহীতে ৩ ছাত্রকে পিটিয়েছে বাস স্ট্যান্ডের সন্ত্রাসীরা

প্রকাশ:  ২১ জুন ২০১৮, ১৯:৫২ | আপডেট : ২১ জুন ২০১৮, ২০:০৪
রাজশাহী প্রতিনিধি

রাজশাহীর বাঘায় অতিরিক্ত ভাড়া না দেয়ায় দুটি বাস স্ট্যান্ডের মাস্তানরা তিন অনার্স পড়ুয়া ছাত্রকে পিটিয়ে জখম করেছে। দুটি বাস স্ট্যান্ড মাস্তানরা দীর্ঘদিন থেকে দখলে রেখেছেন। এই দুই বাস স্ট্যান্ডে যাত্রীদের কাছে থেকে ইচ্ছামতো ভাড়া আদায় করা হয়। অতিরিক্ত ভাড়া নেয়ার প্রতিবাদ করতে গেলে ক্যাডারদের আক্রমনের শিকার হতে হয়। বুধবার সন্ধ্যায় এমনি ঘটনায় ক্যাডাররা তিনজনকে জনকে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে।

জানা যায়, বাঘা উপজেলা সদরের স্থানীয় বাঘা পৌর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক কামাল হোসেনের ছেলে আদিত্ব পারভেজ শাওনের দুই বন্ধু সাব্বির আহম্মেদ ও আলামিন হোসেন বানেশ্বর থেকে সিএনজিতে বাঘায় আসে। এ সময় সিএনজি চালক নির্ধারিত ভাড়া চেয়ে অতিরিক্ত ভাড়া দাবি করে। অতিরিক্ত ভাড়া দিতে না চাইলে তাদের মধ্যে কথাকাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে বাস স্ট্যান্ডের ক্যাডার আজমল হোসেন, সুমন হোসেন, সুজন আহম্মেদ, নজরুল ইসলাম, শাকিল হোসেন, সোহাগ হোসেন, ফিরোজ হোসেনসহ আট থেকে ১০ জনে একটি দল খুর, লোহার রড়, ধারালো চাকু, বাঁশের লাঠি দিয়ে আদিত্ব পারভেজ শাওন ও তার দুই বন্ধু সাব্বির আহম্মেদ এবং আলামিন হোসেনকে পিটয়ে জখম করা হরা হয়েছে।

স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে ভর্তি করা হয়। এরমধ্যে আদিত্ব পারভেজ শাওনের অবস্থা বেগতিক দেখে কর্মরত ডাক্তার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। তার অবস্থা আশংকাজনক বলে জানান দায়িত্বরত ডাক্তার।

আহত তিনজনই রাজশাহী কলেজের অনার্সের ছাত্র। দুটি বাস স্ট্যান্ডের মধ্যে একটি স্থানীয় জেলা শহর ও অপরটি ঢাকা বাস স্ট্যান্ড।

বাঘা থানার ওসি রেজাউল হাসান বলেন, এই বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। আসামীরা পলাতক রয়েছে। তাদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

ওএফ

ছাত্র,রাবি

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close