• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

কু-প্রস্তাবে রাজি না হওয়ায় কলেজছাত্রী অপহরণ, যুবক গ্রেফতার

প্রকাশ:  ২০ জুলাই ২০১৮, ১৯:৩৪
বগুড়া প্রতিনিধি
প্রতীকী ছবি

অপহরণের ১০দিন পর উদ্ধার হয়েছে বগুড়ার দুপচাঁচিয়ার কলেজছাত্রী বৃষ্টি রায় রাখি (২০)। থানা পুলিশের অভিযানে জয়পুরহাট জেলা সদরের একটি বাসা থেকে উদ্ধার হয় সে। এ ঘটনার সাথে জড়িত এক যুবককে কে আটক করেছে পুলিশ।

জানা গেছে, উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের মাজিন্দা হিন্দুপাড়ার নিখিল চন্দ্র বর্ম্মন এর মেয়ে বগুড়া সরকারি আজিজুল হক বিশ্ববিদ্যালয় কলেজের সমাজকর্ম বিষয়ে অনার্স ২য় বর্ষের ছাত্রী বৃষ্টি রায় রাখি বাড়ি থেকেই কলেজে যাতায়াত করতো। কলেজে যাওয়া আসার সময় মাজিন্দা গ্রামের সামছুল ইসলাম এর ছেলে সৈকত ইসলাম (২৮) তাকে প্রেমের প্রস্তাবসহ কু-প্রস্তাব দিত।

বৃষ্টি রায় রাখি রাজী না হওয়ায় তাকে বিয়ের প্রলভন দেয়। বিষয়টি বৃষ্টি রায় রাখি তার অভিভাবকদের জানালে সে আরো ক্ষিপ্ত হয়ে উঠে। গত ১০ জুলাই মঙ্গলবার প্রতিদিনের মত সে কলেজ যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। সে আমষট্ট বাজারের নিকট ফুলতলা রোড নামক স্থানে পৌছালে সৈকত ইসলামসহ ৫/৬ জন মাইক্রোবাস দিয়ে তার পথরোধ করে এবং কোন কিছু বুঝে উঠার পূর্বেই তাকে জোরপূর্বক মাইক্রোবাসে তুলে অপহরণ করে নিয়ে যায়। তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে না পেয়ে গত ১৯ জুলাই বৃহস্পতিবার তার বাবা নিখিল চন্দ্র বর্ম্মন নিজেই বাদী হয়ে জোরপূর্বক অপহরণ ও সহায়তার অভিযোগে ৩ জনের নাম উল্লেখ পূর্বক থানায় মামলা দায়ের করে।

থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুর রাজ্জাক অপহৃত কলেজছাত্রী বৃষ্টি রায় রাখি কে জয়পুরহাট জেলা সদরের একটি বাসা থেকে উদ্ধার ও মূল আসামি কে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। পুলিশ শুক্রবার (২০ জুলাই) বৃষ্টি রায় রাখি কে ২২ ধারায় জবানবন্দী প্রদানের জন্য বিজ্ঞ আদালতে এবং আটক সৈকত ইসলাম কে কারাগারারে প্রেরণ করেছেন। /পি.এস

বগুড়া,কু-প্রস্তাব,অপহরণ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close