• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

‌‘রাজশাহীর উন্নয়নের জন্য লিটনের বিজয় জরুরী’

প্রকাশ:  ২২ জুলাই ২০১৮, ১৭:২৮ | আপডেট : ২২ জুলাই ২০১৮, ১৭:৩০
গোদাগাড়ী প্রতিনিধি

রাজশাহী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিল্পপ্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী বলেছেন, রাজশাহীবাসীর উন্নয়নের জন্য লিটনের বিজয়ের বিকল্প নেই লিটনকে বিজয়ী করতেই হবে। লিটন জাতীয় চার নেতা শহিদ এএইচএম কামারুজ্জামানের সুযোগ্য পুত্র। তার প্রতি শেখ হাসিনার আস্থা আছে তাকে দিয়েই রাজশাহীর উন্নয়ন হবে বলেই লিটনকে মনোনীত করেছেন। আপনারা দেখেছেন বিগতদিনে রাজশাহীর সাবেক মেয়র বিএনপি নেতা বুলবুল দায়িত্ব পালন করেছেন তিনি রাজশাহীর কোন উন্নয়ন করতে পারেনি । আর খায়রুজ্জামান লিটন মেয়র থাকা অবস্থায় কি উন্নয়ন হয়েছে তা আপনারা চোখ মেলে দেখেছেন। লিটন কোটি কোটি টাকার উন্নয়ন করে রাজশাহীকে এগিয়ে নিয়েছে। ঢাকাও এক সময় রাজশাহীর মত শহর ছিলো ঢাকার মত রাজশাহীকে বানাতে হলে লিটনকেই ভোটদিয়ে মেয়র হিসেবে আমরা চাই।

রোববার (২২ জুলাই) সকাল ১১ টায় উপজেলা অডিটরিয়ামে গোদাগাড়ী উপজেলা মহিলা আওয়ামীলীগ সভাপতি সুফিয়া খাতুন মিলির সভাপতিত্বে অনুষ্ঠিত খায়রুজ্জামান লিটনকে বিজয়ের লক্ষে বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব বলেন।

তিনি আরো বলেন, যদি রাজশাহী সিটিতে লিটনের বিজয় হয় তাহলে ভাববেন রাজশাহীর বিভাগের সমস্ত আসনের এমপিদের বিজয় হবে সুতোরং লিটনের বিজয় হলো জরুরী আমাদের কাছে। সমস্ত এমপিরা লিটনকে বিজয়ের জন্য রাজশাহীত অবস্থান করছে। খায়রুজ্জামান লিটন জাতীয় নেতার ছেলে সে ঢাকা গেল অনেকবড় নেতা মন্ত্রী হতো কিন্তু লিটনের কথা হলো আমার বাবা রাজশাহী বাসীর জন্য মরেছেন আমিও রাজশাহীবাসীর উন্নয়নের জন্য রাজশাহীতেই থাকতে চাই। তিনি নরীদের উদ্দেশ্যে বলেন দেশ রত্ন শেখ হাসিনা একজন নারী হয়ে দেশ পরিচালনা করছেন দেশকে উন্নতি করেছেন তাই আপনারা নারী হয়েও আপনাদের উন্নত হতে হবে। আগামী ৩০ জুলাই আপনাদের যেসব আত্নীয় স্বজন আছে তাদের কে অবশ্যই খায়রুজ্জামান লিটনকে ভোটদিয়ে জয়ী করতে বলেবেন।

উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কৃষ্ণাদেবীর সঞ্চালনায় গোদাগাড়ী উপজেলার বিভিন্ন প্রান্ত হতে আগত প্রায় দেড় হাজারের অধিক নারী কর্মীর উপস্থিতে সভায় আরো বক্তব্য প্রদান করেন, রাজশাহী জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি মর্জিনা পারভিন, কাকনহাট পৌর মেয়র আব্দুল মজিদ, গোদাগাড়ী পৌর আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব অয়েজ উদ্দীন বিশ্বাস, সাধারণ সম্পাদক রবিউল আলম, গোদাগাড়ী উপজেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা যুবলীগ সভাপতি জাহাঙ্গীর আলম, পৌরযুবলীগ সাধারণ সম্পাদক আব্দুল্লাহসহ বিভিন্ন প্রান্ত হতে আগত নারী নেতাকর্মী।

/এসএফ

রাজশাহী,শিল্পপ্রতিমন্ত্রী

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close