• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

কোটচাঁদপুরে স্বামীর ধারালো অস্ত্রের আঘাতে স্ত্রীসহ আহত ৩

প্রকাশ:  ২৩ জুলাই ২০১৮, ১২:১৪ | আপডেট : ২৩ জুলাই ২০১৮, ১২:১৭
ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের কোটচাঁদপুরে তালাকপ্রাপ্ত স্বামীর ধারালো অস্ত্রের আঘাতে স্ত্রীসহ ৩ জন আহত হয়েছে। রোববার (২২ জুলাই) রাত ৮টার দিকে উপজেলার কাগমারী গ্রামের মাঠপাড়ায় ঘটে এ দুর্ঘটনা।

আহতরা হলেন স্ত্রী ময়ূরী (২৩), বড় বোন শাপলা (২৮) ও ময়ূরীর পিতা বাহার আলী (৫৫)। স্থানীয়রা তাদের উদ্ধার করে কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। এদের মধ্যে ময়ূরীর অবস্থা গুরতর হওয়ায় তাকে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। স্থানীয়রা ঘাতক স্বামী কে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, দেড় বছর আগে কাগমারী গ্রামের মাঠপাড়ার বাবর আলীর ছেলে সবুজের সাথে একই গ্রামের বাহার আলীর মেয়ে ময়ূরীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে এবং বিবাহ বন্ধনে আবদ্ধ হন। পরে জানতে পারেন সবুজ নেশাগ্রস্থ। প্রায়ই নেশাগ্রস্থ হয়ে সে স্ত্রী কে মারধর করত। সে কারনেই এক সপ্তাহ আগে গ্রাম্য সালীসের মাধ্যমে তারা একে অপরকে ডিভোর্স দেন। কিন্তুু রোববার রাতে সবুজ হঠাৎ ময়ূরীদের বাড়িতে এসে ময়ূরীর বাবা বাহার আলীকে ধারালো হাসুয়া দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকেন।

এসময় তার বাবার চিৎকারে পাশের ঘরে থাকা মেয়ে ময়ূরী ও বড় বোন শাপলা এসে বাধা দিলে তাদের কেউ সবুজ এলোপাতাড়ি কোপাতে থাকে। এতে ছোট বোন ময়ূরীর মাথায় আঘাত সহ হাতের দুটি আঙ্গুল কেটে পড়ে যায় এবং বড় বোন শাপলার মাথায় ও কাধে গুরতর জখম হয়। পরে স্থানীয়রা ছুটে এসে তাদের কে উদ্ধার করে কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে এবং ঘাতক সবুজকে আটকে রেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে সবুজ কে আটক করে।

কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাঃ নাজমুস সাকিব জানিয়েছেন, আহতদের কে প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ছোট বোন ময়ূরীর অবস্থা গুরতর হওয়ায় তাকে যশোর জেনারেল হাসপাতালে রেফার্ড হয়েছে।

কোটচাঁদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় গেল রাতে মামালা দায়ের করা হয় এবং ঘটনায় জড়িত সবুজকে আটক করা হয়েছে।

/পি.এস

ঝিনাইদহ,আঘাত,স্ত্রী আহত

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close