• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
  • ||

বরিশালে শোক দিবসে নিরাপত্তা জোরদার, অতিরিক্ত পুলিশ মোতায়েন

প্রকাশ:  ১৪ আগস্ট ২০১৮, ১৫:৩৭
বরিশাল প্রতিনিধি

জাতীয় শোক দিবস উপলক্ষে যেকোনও নাশকতা প্রতিরোধে বরিশাল শহরে কঠোর নিরাপত্তা বলয় তৈরি করা হয়েছে। এই দিনটিতে কোন ধরনের হুমকি না থাকলেও এলাকা বিশেষ নিরাপত্তা জোরদারে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পাশাপাশি মহল্লা বিশেষ চেকপোস্ট বসিয়ে সন্দেহভাজন ব্যক্তি বিশেষকে তল্লাশি করার খবর পাওয়া গেছে।

এছাড়াও বিশেষ দিনটিতে আইনশৃঙ্খলা রক্ষায় মাঠে নামছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ও সাদাপোশাকধারী গোয়েন্দা (ডিবি) পুলিশের একাধিক টিম।

মঙ্গলবার (১৪ আগস্ট) বেলা দুইটার দিকে বরিশাল মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র সহকারি কমিশনার (এসি) নাসির উদ্দিন মল্লিক এই তথ্য নিশ্চিত করে বলেন, যেকোনো অস্থিতিশীল পরিস্থিতি মোকাবিলায় সব প্রস্তুতি নেওয়া হয়েছে। ১৫ আগস্ট শোক দিবসকে কেন্দ্র করে অতিরিক্ত ২৫৯ পুলিশ সদস্যকে ইতিমধ্যে নামানো হয়েছে। সেই সাথে গোয়েন্দা (ডিবি) পুলিশেরও ৫০ সদস্য নিরাপত্তায় নিয়োজিত রয়েছেন।

বিশেষ দিনটিকে ঘিরে যেন কোন উগ্রবাদী গোষ্ঠি মাঠে নামতে পারে সেজন্য মাঠপর্যায়ে কর্মরত কর্মকর্তাদের আগাম দিকনির্দেশনা দিয়ে রাখা হয়েছে। তবে বরিশালে কোন ধরনের নাশকতার আশঙ্কা নেই বলে জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

এদিকে জেলা পুলিশের পক্ষ থেকেও প্রতিটি থানায় নিরাপত্তা জোরদারের খবর পাওয়া গেছে। মহল্লা বিশেষ চেকপোস্ট বসিয়ে সন্দেহভাজনদের তল্লাশি করা হচ্ছে বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করে বরিশাল জেলা পুলিশ সুপার (এসপি) আক্তারুজ্জামান জানিয়েছেন, ১৫ আগস্ট সকাল থেকে প্রতিটি থানার জনগুরুত্বপূর্ণ এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

ওএফ

পুলিশ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close