• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||

কারখানা শ্রমিককে গণধর্ষণের অভিযোগ

প্রকাশ:  ১৮ আগস্ট ২০১৮, ১৬:৩৭
নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বৃহস্পতিবার রাতে একটি মেলামাইন কারখানার এক শ্রমিককে(১৪) তুলে নিয়ে জোরপূর্বক গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শুক্রবার বিকেলে ধর্ষিতার পিতা বাদী হয়ে লিখিত অভিযোগ দায়ের করলে সে অভিযোগে ভিত্তিতে পুলিশ শুক্রবার রাতেই ৩ ধর্ষককে গ্রেফতার করেন। উপজেলার তারাব পৌরসভার তেতলাবো এলাকায় ঘটে এই ঘটনা।

ধর্ষিতার পরিবারের বরাত দিয়ে রূপগঞ্জ থানার এসআই ফরিদ আহমেদ জানায়, ধর্ষণের শিকার কিশোরী তার পরিবারের সাথে তারাব পৌরসভার তেতলাবো এলাকায় এক ভাড়াবাড়িতে বসবাস করে আসছেন। সে স্থানীয় একটি মেলামাইন কারখানা কাজ করে। ১৬ আগস্ট বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে কারখানায় কাজ শেষ করে বাড়িতে ফেরার পথে তেতলাবো খালপাড় এলাকায় পৌছাঁলে মাসাবো এলাকার রবিউলের ছেলে মামুন, আইয়ুব আলীর ছেলে হাসান মাতবর, ইব্রাহীমের ছেলে শাহীন আলম ও নিরঞ্জন বিশ্বাসের ছেলে অর্জুন বিশ্বাস তার মুখ চেপে ধরে তেতলাবো খালপাড় একটি নির্জন স্থানে নিয়ে জোর পূর্বক গণধর্ষণ করে।

পরে তাকে সেখানে ফেলে রেখে ধর্ষকরা পালিয়ে যায়। এ ঘটনা কিশোরী তার পরিবারের কাছে জানালে তার পিতা বাদী হয়ে শুক্রবার বিকেলে ওই ৪ জনকে আসামি করে রূপগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। শুক্রবার রাতেই পুলিশ অভিযুক্ত হাসান মাতব্বর, শাহীন ও অর্জুন বিশ্বাসকে গ্রেফতার করেন।

এ ব্যপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান বলেন, এ ঘটনায় অভিযুক্ত ৪জন আসামির মধ্যে ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকি একজনকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

/পি.এস

নারায়ণগঞ্জ,গণধর্ষণ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close