• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

হবিগঞ্জে প্রতিপক্ষের ছুরিকাঘাতে ২ ভাই নিহত

প্রকাশ:  ১৯ আগস্ট ২০১৮, ০৯:৪০
হবিগঞ্জ সংবাদদাতা

হবিগঞ্জের বাহুবলে রাস্তা নির্মাণকে কেন্দ্র করে বিরোধের জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে দুই ভাই নিহত হয়েছেন। শনিবার (১৮ আগস্ট) রাত সাড়ে ৮টায় উপজেলার পুটিজুরী বাজারে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি ওয়াহিদ মিয়া ও কাওছার মিয়া মিরেরপাড়া গ্রামের আব্দুল্লাহ মিয়ার ছেলে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ওয়াহিদ মিয়া গ্রামের একটি রাস্তার কাজ করছিলেন। ওই কাজে শেয়ার হতে প্রস্তাব দিয়েছিলেন পার্শ্ববর্তী শেওরাতলী গ্রামের শাহনাজ। কিন্তু ওয়াহিদ মিয়া তাতে রাজি হননি। এ নিয়ে তাদের মধ্যে বিরোধ দেখা দেয়।

এদিকে শনিবার রাতে ওয়াহিদ মিয়া স্থানীয় পুটিজুরী বাজারে যান। সেখানে উল্লেখিত বিরোধের জেরে শাহনাজ তার সঙ্গে থাকা ছুরি দিয়ে আঘাত করতে থাকে। এ সময় তাকে বাঁচাতে ছুটে যান ভাই কাওছার এবং একই গ্রামের বাসিন্দা আব্দুল আলী ও লুলু মিয়া। সে তাদেরকেও হামলা চালিয়ে আহত করে।

গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক ওয়াহিদ মিয়াকে মৃত ঘোষণা করেন। অপর আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

সেখানে পৌঁছার পর রাত সাড়ে ১১টায় মারা যান কাওছার মিয়া। এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

বাহুবল মডেল থানার ওসি মাসুক আলী হত্যাকাণ্ডের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রাস্তা নির্মাণ কাজে শেয়ার না দেয়ায় ক্ষিপ্ত ছিল শাহনাজ। এরই জের সে ছুরি দিয়ে আঘাত করে ওয়াহিদ মিয়াকে হত্যা করেছে। তাকে বাঁচাতে গেলে তার ভাই কাওছার মিয়াকেউ আঘাত করে। তাকে ওসমানী মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

/পি.এস

হবিগঞ্জ,নিহত

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close