• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

এসআইয়ের বিরুদ্ধে ওসির স্ত্রীকে যৌন হয়রানির অভিযোগ

প্রকাশ:  ২১ আগস্ট ২০১৮, ০৯:১৬
রাজশাহী প্রতিনিধি

মহানগর পুলিশের বোয়ালিয়া থানায় কর্মরত এক এসআইয়ের বিরুদ্ধে রাজশাহীর একটি থানার ওসির স্ত্রীকে যৌন হয়রানির (ইভটিজিং) অভিযোগ উঠেছে। এ নিয়ে বোয়ালিয়া থানার ওসির কাছে অভিযোগ করা হয়েছে। একই সঙ্গে বিষয়টি মহানগর পুলিশের সিনিয়র কর্মকর্তাদের জানানো হয়। সোমবার বিকেলে নগরের আরডিএ মার্কেটে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বোয়ালিয়া থানার এসআই মাসুদ রানা আরডিএ মার্কেট এলাকায় টহল দিচ্ছিলেন। এ সময় আরডিএ মার্কেটে এক ওসির স্ত্রী একটি দোকানে ঢুকে কেনাকাটা করছিলেন। এমন সময় এসআই মাসুদ রানাও ওই দোকানে ঢুকে এবং ওই নারীর শরীর ঘেঁষে বারবার তাকে বিরক্ত করতে থাকেন।

এক পর্যায়ে ওই নারী এর প্রতিবাদ করে বলেন, ‘আপনি বারবার আমার শরীর ঘেঁষে দাঁড়াচ্ছেন কেন? আমাকে বিরক্ত করছেন কেন?’ জবাবে এসআই মাসুদ রানা বলেন, ‘এটা কি আপনার জায়গা নাকি?’ এ নিয়ে উভয়ের কথাকাটাকাটির এক পর্যায়ে ওই নারী বলেন, ‘আমাকে চেনেন, আমি কে?’ জবাবে এসআই মাসুদ রানা বলেন, ‘আপনার শরীরে তো লেখা নাই।’ এরপর ওই নারী তার স্বামীর পরিচয় দেন। পরিচয় পাওয়ার পরে ওই দোকান থেকে সটকে পড়েন এসআই মাসুদ রানা।

এ ঘটনার পর বিষয়টি তার স্বামীকে জানায় ওই নারী। ওসিও তাৎক্ষণিকভাবে বিষয়টি বোয়ালিয়া থানার ওসিকে ফোনে মৌখিকভাবে অভিযোগ করেন। বিষয়টি সুরাহা না হলে কমিশনারকে লিখিতভাবে অভিযোগ করবেন বলেও জানিয়ে দেন।

তবে ইভটিজিংয়ের কথা অস্বীকার করে এসআই মাসুদ রানা বলেন, ‘একই দোকানে গিয়ে ওই নারীর সঙ্গে আমার ভুল বুঝাবুঝি হয়েছে। চিনতে না পেরে এ ভুল বুঝাবুঝি। এর চেয়ে বেশী কিছু ঘটেনি। এর পরও উনি চাইলে আমি তার কাছে ক্ষমা চেয়ে নিব বলেন তিনি।

বোয়ালিয়া থানার ওসি বলেন, মৌখিকভাবে এ ধরণের একটি অভিযোগ করা হয়েছে। বিষয়টি সিনিয়র অফিসারদের জানানো হয়েছে। ঘটনা সত্য হলে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানান ওসি।

/পি.এস

রাজশাহী

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close