• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

জামালপুরে মুক্তিযোদ্ধার ওপর হামলা: আ.লীগ নেতাসহ ১৪ জনের বিরুদ্ধে মামলা

প্রকাশ:  ০৯ সেপ্টেম্বর ২০১৮, ১১:৪৭
জামালপুর সংবাদদাতা

জামালপুরের ইসলামপুরে মুক্তিযোদ্ধা আব্দুল গফুর প্রধানকে নির্যাতনের ঘটনায় স্থানীয় এক আওয়ামী লীগ নেতাসহ ১৪ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

শনিবার (৮ সেপ্টেম্বর) অভিযোগটি মামলা হিসেবে গ্রহণ করা হয়। এর আগে গত ৫ সেপ্টেম্বর গফুর বাদী হয়ে শাহীনসহ ১৪ জনের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ করেন।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরী শাহীনকে প্রধান আসামি করা হয়। হাবিবুর রহমান শাহীন চৌধুরী ইসলামপুর উপজেলার গঙ্গাপাড়া গ্রামের আমিনুল রহমান চৌধুরীর ছেলে। শাহীন ছাড়াও ওই এলাকার মো. আনিছ চৌধুরী, মো. দোলন চৌধুরী, মো. ফিলিপস চৌধুরী, মো. সুজন চৌধুরী, নাজরিন চৌধুরী স্বপ্না, মাজেদা চৌধুরী, মো. নাহিদ চৌধুরী, মো. তুহিন চৌধুরী, মো. স্বপন চৌধুরী, মো. আব্দুল আল ইয়াসিন চৌধুরী রিফাত, মো. দিশান চৌধুরী, মো.মাহি চৌধুরী, মো. হৃদয় চৌধুরীকে এ মামলায় আসামি করা হয়েছে বলে জানান ইসলামপুর থানার ওসি মো.শাহীনুজ্জামান খান।

উল্লেখ্য, ৩১ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদৎ বার্ষিকী উপলক্ষে সদর ইউনিয়নের গঙ্গাপাড়ায় এক জনসভায় স্থানীয় এমপি ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইউপি চেয়ারম্যান হাবিুবুর রহমান শাহীন চৌধুরীকে রাজাকার পরিবারের সন্তান বলায় ০১ সেপ্টেম্বর শাহীন চৌধুরী ও তার অনুসারীরা মুক্তিযোদ্ধা আব্দুল গফুর প্রধানকে বেধড়ক পিটিয়ে আহত করে। তাকে প্রথমে জামালপুর পরে ঢাকায় চিকিৎসা দেয়া হয়।

এ বিষয়ে ০৫ সেপ্টেম্বর গেরিলা মুক্তিযোদ্ধা আব্দুল গফুর প্রধান বাদী হয়ে ইসলামপুর থানায় শাহীন চৌধুরীসহ ১৪ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

/এসএফ

জামালপুর,আওয়ামী লীগ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close