Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • সোমবার, ২১ জানুয়ারি ২০১৯, ৮ মাঘ ১৪২৫
  • ||

অপহরণের ১৬ দিনেও উদ্ধার হয়নি স্কুলছাত্রী

প্রকাশ:  ১৪ সেপ্টেম্বর ২০১৮, ১৯:৩৩
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট icon

টাঙ্গাইলের মির্জাপুরে বিদ্যালয়ে যাওয়ার পথে অপহৃত নবম শ্রেণির শিক্ষার্থী জেসমিন আক্তার (১৫) অপহরণের ১৬ দিনেও উদ্ধার হয়নি। পুলিশ বলছে স্কুলছাত্রীকে উদ্ধারসহ অভিযুক্তদের গ্রেফতারের প্রচেষ্টা চলছে। তবে এখনও উদ্ধার না হওয়ায় ছাত্রীটির পরিবারে দেখা দিয়েছে ক্ষোভ ও হতাশা।

পরিবার সূত্রে জানা যায়, উপজেলার কুরণী গ্রামের আব্দুল লতিফ সিকদারের মেয়ে জেসমিন আক্তার (১৫) কুরণী জালাল উদ্দিন উচ্চ বিদ্যালয়ে পড়ে। প্রতিদিনের মত গত ২৯ আগস্ট বিদ্যালয়ে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে রওনা হয়। পথের মধ্যে উপজেলার গোড়াই ইউনিয়নের সোহাগপাড়া গ্রামের আমির উদ্দিনের ছেলে কবিরাজ সোহেল মিয়া (৩৩) এবং অজ্ঞাতনামা ২-৩ জন জেসমিনকে প্রাইভেটকারে উঠিয়ে নিয়ে চলে যায়। পরে জেসমিনকে অনেক খোঁজাখুজি করে না পেয়ে ঘটনার দুইদিন পর মির্জাপুর থানায় অভিযোগ দায়ের করেন জেসমিনের বাবা লতিফ সিকদার।

তিনি বলেন অভিযুক্ত সোহেল মিয়া প্রতিনিয়তই জেসমিনকে স্কুলে যাওয়ার পথে কু-প্রস্তাব দিত। প্রস্তাবে রাজি না হওয়ায় তাকে অপহরণ করা হয়েছে।

এ বিষয়ে মির্জাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মিজানুল হক বলেন, শুনেছি মেয়েটি (জেসমিন) মানসিকভাবে অসুস্থ। তাকে কবিরাজ সোহেল মিয়াই চিকিৎসা করতো। তবে অভিযোগের প্রেক্ষিতে জেসমিনকে উদ্ধার এবং অভিযুক্ত সোহেল মিয়াসহ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

/পি.এস

টাঙ্গাইল,স্কুলছাত্রী
apps