• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

গীতিকার জীবন মাহমুদ নিখোঁজের ২৪ ঘন্টা পর উদ্ধার

প্রকাশ:  ১৬ সেপ্টেম্বর ২০১৮, ০২:৩৫
ময়মনসিংহ সংবাদদাতা

গীতিকার তোফায়েল আলম ওরফে জীবন মাহমুদ (৩৮) কে নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলার চেচরাখালি এলাকা থেকে অচেতন অবস্থায় উদ্ধার করেছেন মোহনগঞ্জ থানা পুলিশ।

শনিবার (১৫ সেপ্টেম্বর) রাতে জীবন মাহমুদের ছোট ভাই আবু রায়হান সাংবাদিকদের এ বিষয়ে নিশ্চিত করেছেন।

সম্পর্কিত খবর

    স্বানীয় সুত্রে জানাযায়, শুক্রবার (১৪ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে গৌরীপুর রেলস্টেশনে যাওয়ার পথে স্টেশন সংলগ্ন নতুন বাজার এলাকায় অজ্ঞাত ৪/৫ জন ব্যক্তি তার মুখে মেডিসিন মিশ্রিত রুমাল চেপে ধরে অচেতন করে ফেলে। পরে তার হাত-পা ও মুখ বেঁধে সিএনজিযোগে মোহনগঞ্জ নিয়ে একটি অন্ধকার ঘরে রাখে। পরদিন তাকে মোহনগঞ্জ থানার চেচরাখালি নামক এলাকায় অচেতন অবস্থায় রাস্তার ধারে ফেলে রেখে যায়। পরে খবর পেয়ে মোহনগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করেন।

    গৌরীপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন জানান, উদ্ধারের পর জ্ঞান ফিরে আসলে জীবন মাহমুদের সাথে কথা হয়েছে। এঘটনার রহস্য জন্য গৌরীপুর থানা পুলিশ ও জেলা গোয়েন্দা সংস্থা জোরালো প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন।

    উল্লেখ্য, জীবন মাহমুদ তাঁর নিজ এলাকা ময়মনসিংহের গৌরীপুর পৌর শহর থেকে শুক্রবার (১৪ সেপ্টেম্বর) রাত ১০টা থেকে রহস্যজনকভাবে নিখোঁজ ছিলেন। ঘটনাদিন রাতে এ ঘটনায় তাঁর ছোট ভাই আবু রায়হান (২৬) পরদিন সকালে গৌরীপুর থানায় একটি সাধারণ ডায়রী করেছেন (ডায়রী নং-৫৪৪ তাং-১৫/০৯/১৮)। জীবন মাহমুদ গৌরীপুর উপজেলার শালীহর গ্রামের মৃত হাজী মহব্বত আলীর ছেলে। বর্তমানে তিনি গৌরীপুর পৌর শহরে নতুন বাজার এলাকায় পরিবারের সদস্যদের নিয়ে বসবাস করছিলেন। শহরের মধ্য বাজার এলাকায় তাঁর আই ফ্যাশন নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে।

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close