• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ভাষা সৈনিক গৌরচন্দ্র সরকার আর নেই

প্রকাশ:  ১৭ সেপ্টেম্বর ২০১৮, ১৪:৩৭
পাবনা প্রতিনিধি

পাবনার চাটমোহরের ভাষা সৈনিক ও প্রবীণ রাজনীতিবিদ অ্যাডভোকেট গৌরচন্দ্র সরকার আর নেই।

সোমবার (১৭ সেপ্টেম্বর) বেলা ১১টা ৪৫ মিনিটে চাটমোহর পৌরসভার দোলং মহল্লার নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে তিনি মারা যান।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি ৩ছেলে ৬মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তার বাবার নাম মৃত সতীশ চন্দ্র সরকার। গৌরচন্দ্র সরকারের মেঝো ছেলে প্রদ্যুত সরকার জানান, গত এক বছর ধরে শারীরিক বিভিন্ন অসুস্থতা জনিত রোগে ভুগছিলেন। কিছুদিন আগে তাকে রাজশাহীতে নিয়ে চিকিৎসা করানো হয়।

অ্যাডভোকেট গৌরচন্দ্র সরকার চাটমোহর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ছিলেন। এছাড়া দীর্ঘ ১২ বছর আইন পেশায় নিয়োজিত ছিলেন তিনি। ধর্মীয় আনুষ্ঠানিকতা শেষে তাকে চাটমোহর মহাশ্মশানে দাহ করা হবে বলে জানা গেছে।

গৌরচন্দ্র সরকারের মৃত্যুর খবর পেয়ে তার বাড়িতে ছুটে যান চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার অসীম কুমার, সিনিয়র সহকারি পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) তাপস কুমার পাল, থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বদরুদ্দোজা, চাটমোহর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন সাখো, সহ-সভাপতি এস এম নজরুল ইসলাম, প্যানেল মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মো. নাজিম উদ্দিন মিয়া, উপজেলা ব্যবসায়ী সমিতির সভাপতি বেলাল হোসেন স্বপন স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। তারা শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

এদিকে গৌরচন্দ্র সরকারের মৃত্যুতে শোক জানিয়েছেন পাবনা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. মকবুল হোসেন, চাটমোহর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মালেক, চাটমোহর উপজেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য কে এম আনোয়ারুল ইসলাম, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান হাসাদুল ইসলাম হীরা প্রমুখ।

/পি.এস

পাবনা,ভাষা সৈনিক

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close