• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ডিবি পরিচয়ে ছিনতাই, গ্রেফতার ২

প্রকাশ:  ১৭ সেপ্টেম্বর ২০১৮, ১৪:৫১
নওগাঁ প্রতিনিধি

ডিবি পুলিশ পরিচয় দিয়ে ছিনতাই করতে গিয়ে দৈনিক যায়যায়দিন পত্রিকার নওগাঁ জেলা প্রতিনিধি বলে পরিচিত রুহুল আমিন রুবেলসহ দুই ছিনতাইকারীকে পুলিশ গ্রেফতার করেছে।

এ সম্পর্কিত পুলিশের নিকট দায়ের করা মামলার প্রেক্ষিতে রোববার সন্ধ্যায় শহরের আরজি-নওগাঁ লাটাপাড়াস্থ নিজ বাড়ি থেকে রুহুল আমিন রুবেলকে গ্রেফতার করা হয়েছে। এই মামলার অপর আসামি মোঃ রানা হোসেনকে শনিবার মাদক মামলায় পুলিশ গ্রেফতার করেছে।

নওগাঁ সদর থানার ওসি (তদন্ত) আনোয়ার হোসেন জানান, গত ৮ সেপ্টেম্বর বিকেলে সদর উপজেলার দর্শনীয় স্পট হাসাইগাড়ি বিলে নাঈম হোসেন নামক এক যুবক তার বান্ধবীসহ বেড়াতে যায়। সেখানে বিলের পাশে বসেছিলেন। এমন সময় নওগাঁ শহরের লাটাপাড়া এলাকার আব্দুর রশিদের ছেলে যায়যায়দিন পত্রিকার নওগাঁ প্রতিনিধি রুহুল আমিন রুবেল এবং মোঃ রানা তাদের নিকট গিয়ে নিজেদের ডিবি পরিচয় দেয়। অবৈধ কাজে লিপ্ত থাকার অভিযোগ এনে তাদের নিকট থেকে তিনটি মোবাইল সেট ও নগদ ৮শ টাকা ছিনিয়ে নেয়। পরে নাঈম হোসেন নওগাঁ সদর থানায় তাদের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন।

পুলিশ এ ব্যাপারে তদন্ত শুরু করে। তদন্তের এক পর্যায়ে পুলিশ রোববার সন্ধ্যায় রুহুল আমিন রুবেলকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে। এই মামলার অপর আসামি মোঃ রানাকে শনিবার পত্নীতলা থেকে মাদক মামলায় গ্রেফতার করে। এদিকে গ্রেফতারের পর রুহুল আমিন রুবেলের দেয়া তথ্য মতে একটি মোবাইল ফোন উদ্ধার করেছে। গ্রেফতারকৃত রুহুল আমিন রুবেলকে নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

/পি.এস

নওগাঁ,গ্রেফতার,ছিনতাই

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close