• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

কক্সবাজার বিমানবন্দরে ইয়াবাসহ ২ নারী আটক

প্রকাশ:  ১৮ সেপ্টেম্বর ২০১৮, ১৭:১০
কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজার বিমানবন্দর থেকে ৪ হাজার ২০পিস ইয়াবাসহ ২ নারীকে আটক করেছে বিমানবন্দরের নিরাপত্তাকর্মীরা। ওই সময় তাদের সহযোগী হিসেবে আরো ২ জনকে আটক করে পুলিশে সোপার্দ করেছে বিমানবন্দর কর্তৃপক্ষ।

মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টায় ওই দুই নারীর দেহ তল্লাশি করে এসব উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, ভোলার মৌলভীর হাটের জয়া গ্রামের আল আমিনের স্ত্রী নেহা (২৫) ও বরিশালের বানারী পাড়া উপজেলার বাইশারীর পদুয়া গ্রামের ইমরান হোসেনের স্ত্রী বিলকিস বেগম (২০ )।

এছাড়া সহযোগী হিসেবে কক্সবাজারের উখিয়া উপজেলার মরিচ্যার পূর্ব মরিচ্যা গ্রামের মৃত মকবুল আহমদ চৌধুরীর ছেলে জয়নাল আবেদীন (৪১) ও আহমদ রশিদের ছেলে দিদার মিয়া (৩৫) কে আটক করা হয়েছে। তারা চারজনেই নভোএয়ারের যাত্রী।

কক্সবাজার বিমানবন্দর ম্যানেজার আবুল কালাম মোঃসাঈদুজ্জামান বলেন, ধৃতরা নভোএয়ার বিকিউ ৯৩২ এর যাত্রী। তাদের ৪টি টিকেট একসাথে করা।

তিনি আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সহযোগী হিসেবে ধৃত ওই দুই যুবক জানিয়েছেন ওই দুই নারীর সাথে তাদের পরিচয় একটি রেস্তোরায় হয়েছে। পরে তারা একসাথে ঢাকায় যাওয়ার জন্য বিমানের টিকেট সংগ্রহ করে।

কক্সবাজার সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মোবারক হোসেন বলেন, দুই নারীর সাথে ইয়াবা পাওয়া গেছে। কিন্তু ওই দুই যুবকের সাথে ইয়াবা ছিল না। তবে একই বিমানের যাত্রী হওয়ায় তাদেরকে সন্দেহজনকভাবে আটক করা হয়েছে।

তিনি আরো বলেন, ধৃত যুবকদের বিরুদ্ধে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

/পি.এস

কক্সবাজার,আটক,ইয়াবা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close